ছাদনাতলা

ব্যুরো নিউজ, ২৭ নভেম্বর: ছাদনাতলায় পরম-পিয়া

‘মন্ত্রে যখন এক হবে দুটি মন, এক শুভদৃষ্টিতে মিলে যাবে দু’নয়ন’। এই গানটি বেশ হিট হয়েছিল অনুপম রায়ের গলায়। আজ তারই প্রাক্তন স্ত্রী নতুন ভাবে গাঁটছড়া বাঁধতে চলেছেন। তবে পাত্রের নাম  শুনলে অবাক হয়ে যাবেন।

খেলা নয়! এবার রাজনীতির খেলায় শাকিব আল হাসান

ফের টলিপাড়ায় বাজল সানাই! আজ ২৭ নভেম্বর বিয়ের অনুষ্ঠান। চুপিসারে বিয়ে করতে চলেছেন টলি হিরো পরমব্রত চট্টোপাধ্যায়। অনেক দিন ধরেই তাঁর ফিমেল-ফ্যানেদের মধ্যে থেকে এই প্রশ্নই বহুবার উঠে এসেছে যে, কবে বিয়ে করবেন পরম? আজ বহু বঙ্গ নারীর মন ভেঙে ছাদনাতলায় বসতে চলেছেন পরম।

পরমব্রত চট্টোপাধ্যায়ের বিয়ে নিয়ে বহু দিন জল্পনা চলছিল টলিপাড়ায়। অনেকেই বলেছিলেন তিনি আগেই বিয়ে সেরে ফেলেছেন। আবার অনেকে এই নিয়ে সন্দেহ প্রকাশও করেছেন। এর আগে একাধিক মহিলার সঙ্গে নাম জড়ায় পরমব্রত চট্টোপাধ্যায়ের। মাঝে ইকা নামে এক বিদেশিনির সঙ্গে সম্পর্কে ছিলেন পরম। বিয়ে হওয়ার কথাও ছিল। কিন্তু, সে সম্পর্ক ভেঙে যায়। তবে, বেশ কিছুদিন ধরে পিয়া চক্রবর্তীর সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছিল। পিয়া একজন মানসিক স্বাস্থ্যকর্মী। তাঁর আরও একটা পরিচয়েও তাঁকে চেনেন অনেকে, পিয়া সঙ্গীত পরিচালক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। তাদের বিয়ে ভাঙেছে ২০২১ সালে। বিয়ে ভাঙার খবর দুজনেই সোশ্যাল মিডিয়ায় জানান। এরপর পরমের সঙ্গে সংসার বাঁধতে চলেছেন পিয়া চক্রবর্তী।

তবে, অনেকেই বলেছেন পিয়া ও অনুপমের সংসার ভাঙার কারণ পরম। পরমের সঙ্গে সম্পর্কের জেড়েই বিয়ে ভাঙে অনুপম-পিয়ার। যদিও একথা নাকচ করেছিল পরমব্রত। তিনি বারবার বলেছেন, তাঁরা খুব ভালো বন্ধু। তবে, পরে জানা যায় যে পরম ও পিয়া সত্যিই প্রেমের সম্পর্কে রয়েছেন। আর এবার শিলমোহর পড়তে চলেছে সম্পর্কে। আজ সন্ধ্যায় সাত পাকে বাঁধা পোড়তে চলেছেন পরম-পিয়া। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর