ব্যুরো নিউজ, ৩ ডিসেম্বর: গেরুয়া ঝড়ে বিধানসভায় বিজয়োৎসব | ইন্ডিয়া জোট-সহ মমতাকে ‘আক্রমণ’ শুভেন্দুর 

তিন রাজ্যে গেরুয়া ঝড়! রাজস্থান, মধ্যপ্রদেশ ও ছত্তীসগঢ়ে বিজেপির জয়ের আঁচ পেতেই বিধানসভায় বিজয়োৎসব পালনে কথা ঘোষণা করলেন রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

মধ্য প্রদেশে জয়ের উচ্ছ্বাস | কী বললেন অশ্বিনী বৈষ্ণব?

রবিবার শহিদ ক্ষুদিরাম বসুর জন্মজয়ন্তী উপলক্ষে কাঁথির একটি কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেই কর্মসূচি শেষেই শুভেন্দু বলেন, “বিকাল থেকেই বিজেপি কর্মীরা উচ্ছ্বাস আনন্দ মিছিল করবে।  সর্বত্র মোদী আওয়াজ।” সোমবার বিধানসভাতেও বিজয় মিছিল হবে বলে ঘোষণা করেন তিনি।

চার রাজ্যে মোদী-ঝড়ে উচ্ছ্বসিত বঙ্গ বিজেপি-সহ শুভেন্দু অধিকারী। গেরুয়া ঝড়ে কার্যত মুখ থুবড়ে পড়েছে কংগ্রেস। আর এই নির্বাচনের ফলে খুব শীঘ্র বাংলার মাটিতেও প্রভার ফেলবে বলে আরও এক বার রাজ্য সরকারকে চ্যালেঞ্জ ছুড়েদেন তিনি।

শুভেন্দু স্পষ্ট বলেন, “ রাষ্ট্র বিরোধীদের মুখে থাপ্পড় মেরেছে রাজস্থান, মধ্যপ্রদেশ ও ছত্তীসগঢ়ের রাষ্ট্রবাদী, দেশপ্রেমী জনগণ। জনগণের মধ্যে উৎসাহ রয়েছে। সর্বত্র মোদী আওয়াজ। এদের যাওয়ার সময় এসে গেছে, বাংলা থেকে এবার ওদের সাফ করব। দেখবেন কী করি আমরা। দেখবেন সাড়াশি আক্রমণ হবে কালকে।”

আগামী ৬ তারিখ দিল্লীতে ইন্ডিয়া জোটের বৈঠক প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র কটাক্ষ করে বলেন, ওটা আসলে শোকসভা পালন করবেন, আমি মমতা বন্দ্যোপাধ্যায়কে বলবো কালো শাড়ি পরে যেতে। কালো পোশাক পরে ভাইপোকে যেতে, পারলে মুখে আলকাতরা মেখে যাবে। কড়া ভাষায় ইন্ডিয়া জোটের বৈশা-সহ  মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেন শুভেন্দু অধিকারী।

পাশাপাশি রাজ্য সরকারকে ‘২৬এর ‘থ্রেট’ বিরোধী দলনেতার। তিনি বলেন, “পশ্চিমবঙ্গে আপনারা নিশ্চিন্ত থাকতে পারেন, এই সরকার ২৬ সাল পর্যন্ত চলবে না। লোকসভাতে যে বিপুল ম্যান্ডেট আসছে, সরকার বিদায় হবে। হাতে গোনা কয়েকটা দিন বাকি আছে।” ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর