Yogi Adityanath on pok

ব্যুরো নিউজ, ৩০ এপ্রিলঃ আজ হাই ভোল্টেজ প্রচার বিজেপির। আজ একই সঙে রাজ্যের নির্বাচনী প্রচার সারছেন অমিত শাহ ও  যোগী আদিত্যনাথ। চলছে লোকসভা নির্বাচন। রাজ্যে প্রথম ও দ্বিতীয় দফার নির্বাচন সম্পন্ন। এবার তৃতীয় দফার পালা। আর আগামী ৭ মে তৃতীয় দফায় নির্বাচন। আর তার আগেই বাংলায় বিজেপির হাইভোল্টেজ প্রচার!

টাটাকে বাংলায় ফিরিয়ে আনার বার্তা শুভেন্দু অধিকারীর

এর আগে বাংলায় ভোট প্রচারে রাজ্যে এসেছেন নরেন্দ্র মোদী ও অমিত শাহ। একাধিকবার দফায় দফায় নির্বাচনী প্রচার চালিয়েছে বিজেপি। রাজ্যের উত্তর থেকে দক্ষিণ সর্বত্রই দাপিয়ে বেরিয়েছেন। করেছেন রোড-শো, জন সভা। রাজ্য ও দেশের উন্নয়নে দিয়েছেন বার্তা। দুর্নীতি দমনে মোদীর ‘নো টলারেন্স’ নীতি নিয়েও শোনা গিয়েছে একাধিক বক্তব্য। আর এই প্রথমবার বাংলায় ভোটের প্রচারে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

আগামী ১৩ মে চতুর্থ দফায়  নির্বাচন। এই দফায় ভোট হবে বহরমপুর, আসানসোল ও বীরভূমে। আর আজ একই দিনে এই তিনটি জায়গাতেই সভা   আদিত্যনাথের। বহরমপুরের শক্তিপুর, বীরভূমের বেণীমাধব স্কুলের মাঠ ও  আসানসোলের নিনঘহ মাঠে সভা যোগীর। আর সেই সভা থেকেই রাজ্য সরকারকে কড়া বার্তা যোগী আদিত্যনাথের।

রাম-নবমীতে বাংলায় অশান্তি কেন? সেই প্রশ্ন তুলে সড়ব যোগী আদিত্যনাথ। আজ বহরমপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ডঃ নির্মল কুমার সাহার সমর্থনে প্রচারে নেমেই বাংলাকে হুশিয়ারি যোগীর। তিনি বলেন, রাম নবমীতে উত্তর প্রদেশে অশান্তি হয় না। অথচ বাংলায় অশান্তি! যদি এটা উত্তর প্রদেশ হত, তবে অভিযুক্তদের উল্টো করে ঝুলিয়ে দিতাম। সাত জন্মে আর অশান্তি করার সুযোগ পেত না। একই সঙে তিনি রাজ্য সরকারের ভূমিকায় প্রশ্ন তুলে বলেন, বাংলায় কেন অশান্তি হয়? সরকার উত্তর দিকে? অভিযুক্তদের বিরুদ্ধে কেন ব্যবস্থা নেওয়া হল না?

যোগী বলেন, উত্তর প্রদেশে শান্তি বজায় রয়েছে। কারণ প্রধানমন্ত্রী মোদীর নেতৃত্বাধীন বিভিন্ন প্রকল্পের সুবিধা সেখানকার মানুষ পাচ্ছে। আর বাংলায় মোদী যদি কোনও প্রকল্প পাঠান তৃণমূল সেটার বিরোধিতা করে সেটা আটকে দেয়।

একইসঙে সভা মঞ্চ থেকে তিনি তৃণমূল-কংগ্রেসকে এক হাত নেন। গুণ্ডা-মাফিয়াদের কাজে লাগিয়ে তৃণমূল ও কংগ্রেস দেশের ক্ষতি করতে চাইছে।কংগ্রেস, তৃণমূল দু’দলই একই থালার এপিঠ ওপিঠ। দুজনই বাংলাকে লুট করছে, ভারতের বিরুদ্ধে চক্রান্ত করছে। বাংলা এখনও উন্নতির থেকে বহু দূরে। সাত বছর আগে উত্তর প্রদেশের একই দশা ছিল। কিন্তু এখন সেখানে কোনও অশান্তি নেই।

 

 

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর