Yamaha MT 15

ব্যুরো নিউজ, ২২ মে : ইয়ামাহা কোম্পানির সবচেয়ে পছন্দের স্পোর্টস বাইকটি এখন মাত্র 22,000 টাকায় পাওয়া যাবে। হ্যাঁ ঠিকই শুনেছেন! এটিতে শক্তিশালী ইঞ্জিন সহ আকর্ষণীয় লুক এবং নজরকাড়া ডিজাইন থাকবে। আপনারা সবাই জানেন যে দিনে দিনে তরুণ প্রজন্মের স্পোর্টস বাইকের প্রতি আগ্রহ বেড়েই চলেছে। যদিও আপনি বাজারে অনেক স্পোর্টস বাইক দেখতে পাবেন, কিন্তু আজ আমরা আপনাকে বাজেট সেগমেন্টে ইয়ামাহা কোম্পানির একটি খুব ভালো স্পোর্টস বাইক সম্পর্কে তথ্য দিতে যাচ্ছি, যার নাম Yamaha MT 15। চলুন তবে আকর্ষণীয় চেহারা এবং শক্তিশালী ইঞ্জিন সহ এই বাইকটির সম্পূর্ণ বৈশিষ্ট্য সম্পর্কে আলোচনা করা যাক।

বাজারে পা রাখতে চলেছে ফিচারসে ঠাসা KTM 1390 Rally মোটর বাইক, চলবে রেষারেষি প্রতিযোগীতা

চলুন তবে আকর্ষণীয় চেহারা এবং শক্তিশালী ইঞ্জিন সহ এই বাইকটির সম্পূর্ণ বৈশিষ্ট্য সম্পর্কে আলোচনা করা যাক

Yamaha MT 15 : আকর্ষনীয় ফিচারস

প্রথমত, আপনি ইয়ামাহা কোম্পানির এই MT-15 বাইকে অনেক নতুন এবং সর্বশেষ ফিচার দেখতে পাবেন। যার মধ্যে রয়েছে ডিসপ্লে ইন্সট্রুমেন্ট কন্ট্রোল এবং ব্লুটুথ কানেক্টিভিটির সুবিধা। সেইসাথে রয়েছে এসএমএস কল অ্যালার্ট এবং ডিজিটাল স্পিডোমিটারের ব্যবহার। এই SUVটিকে আকর্ষণীয় করতে ওডোমিটারের ব্যবস্থাও করা হয়েছে। এতে আপনি LED হেডলাইটের সাথে LED টেললাইট এবং টার্ন সিগন্যাল ল্যাম্প বাল্ব পাবেন।

Yamaha MT 15 : ইঞ্জিন পাওয়ার

এই মডেলটিতে আপনি স্টক সি ইঞ্জিনের জন্য একটি 155 সিসি লিকুইড কোড পাবেন। যা আপনাকে 14.1 এনএম এর সর্বোচ্চ টর্ক এবং সর্বোচ্চ 18.4 পিএস শক্তি প্রদান করবে। Yamaha MT 15 আপনাকে 10 লিটার ফুয়েল ট্যাঙ্ক সহ 50 কিলোমিটার পর্যন্ত মাইলেজ দিতে সক্ষম। যার কারণে এটি বাইকারদের খুব পছন্দের একটি মডেল।

Yamaha MT 15 : দাম

এই বাইকের প্রাথমিক শোরুমের দাম 1.68 লক্ষ টাকা থেকে 1.74 লক্ষ টাকা পর্যন্ত। এছাড়াও, আপনি যদি এটি কিস্তিতে কিনতে চান, তাহলে আপনি 21500 টাকার ডাউন পেমেন্ট দিয়েও এটি কিনতে পারেন। এর পরে আপনি 3 বছরের জন্য 10% সুদের হারে প্রতি মাসে 6496 টাকার ইএমআই প্ল্যান বা কিস্তি করতে পারেন।

BJP Helpline

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর