When is KTM 250 Duke going to be launched in new color variants?

পুস্পিতা বড়াল, ২৬ মার্চ: 2020 সাল অবধি, KTM মডেলগুলি সাদা, কালো, ধূসর এবং কমলা ছাড়া অন্য কোনও রঙের মধ্যে পাওয়া যেত না। তবে এবার Gen 3 KTM সুপার ডিউক R-এর লঞ্চিং এর সাথে, অস্ট্রিয়ান মার্ক তার বাইকগুলিতে নীল রঙের ড্যাশ যুক্ত করা শুরু করেছে, যা 890 Duke R এবং 2024 390 Duke এর মতো মডেলগুলিতেও যুক্ত হয়েছে। কেটিএম ওয়েবসাইট সূত্রে জানা গিয়েছে যে, 250 ডিউক আগামী সপ্তাহগুলিতে একটি নতুন রঙে লঞ্চ হতে চলেছে।

বেজিং নয়, এশিয়ার কোটিপতিদের রাজধানী মুম্বই

250 ডিউক আগামী সপ্তাহগুলিতে একটি নতুন রঙে লঞ্চ হতে চলেছে!

Advertisement of Hill 2 Ocean

নতুন কোন রঙে পাবেন?

তবে আন্দাজ করা হচ্ছে, KTM 250 ডিউকও আটলান্টিক ব্লু রঙে পাবেন গ্রাহকরা এবং 390 ডিউকে আমরা যে লিভারি দেখেছি এটি তার মতোই হবে। 250 ডিউকের সাথে 390 ডিউকের একমাত্র পার্থক্য হল 250 ডিউকে ট্যাঙ্ক এক্সটেনশনে ‘ডিউক’ ব্যাজিং সাদা রঙে লেখা অপরদিকে 390 ডিউকে কমলা রঙে লেখা।

সরাসরি রেখাকে ফোন প্রধানমন্ত্রীর, ১৫ মিনিট ধরে কী কথোপকথোন?

দাম ও রঙের সহজলভ্যতা : KTM 250 Duke-এর দাম বর্তমানে 2.39 লক্ষ টাকা (এক্স-শোরুম, দিল্লি)। প্রাথমিকভাবে আশা করা হচ্ছে, আটলান্টিক ব্লু এর দামও একই রকমই হবে কারণ KTM সাধারণত একই মডেলের বিভিন্ন রঙের জন্য বেশি টাকা চার্জ করে না। পাশাপাশি, বর্তমানে চলাকালীন সিরামিক হোয়াইট এবং ইলেকট্রনিক কমলা রঙগুলিও পাবেন ক্রেতারা, যার অর্থ 250 ডিউক এখন তিনটি রঙে পাওয়া যাবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর