PM direct call to Rekha, what conversation for 15 minutes?

ব্যুরো নিউজ, ২৬ মার্চ: বসিরহাট লোকসভা কেন্দ্রে বিরাট চমক দিয়ে বাংলায় বিজেপির দ্বিতীয় দফা প্রার্থী তালিকা ঘোষণা করল। বসিরহাট থেকে বিজেপি প্রার্থী হয়েছেন সন্দেশখালি কাণ্ডের প্রতিবাদী মুখ রেখা পাত্র। সন্দেশখালি যে এবার লোকসভা ভোটের অন্যতম ইস্যু তা বলাইবাহুল্য। গ্রামের মহিলারা একের পর এক যে আন্দোলনে নেমেছিলেন, তাতে বিজেপি তাদের পাশে দাঁড়িয়েছিল। এমনকী স্বয়ং সন্দেশখালির মহিলাদেরও আনা হয়েছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভাতে। সেখানে তিনি ওই মহিলাদের সঙ্গে কথাও বলেন। এবার বিজেপির প্রার্থী তালিকায় রেখা পাত্রর নাম ঘোষণার পর সন্দেশখালির রেখাকে ফোন করলেন প্রধানমন্ত্রী মোদী।

বেজিং নয়, এশিয়ার কোটিপতিদের রাজধানী মুম্বই

রেখার জয় নিয়ে নিশ্চিত মোদী

Advertisement of Hill 2 Ocean

তার সাহসিকতার জন্য প্রধানমন্ত্রী তাঁকে অভিনন্দনও জানিয়েছেন। রেখা জানান, প্রায় পনেরো মিনিট প্রধানমন্ত্রীর সঙ্গে কথা হয় তার। এদিন প্রধানমন্ত্রী মোদী স্বয়ং রেখাকে ফোন করে বসিরহাটের সামগ্রিক পরিস্থিতি সম্পর্কে খোঁজ- খবর নেন। এমনকি রেখার সাহসিকতা ও লড়াই করার ক্ষমতা দেখে বসিরহাট থেকে রেখার জয়ের ব্যাপারে একপ্রকার নিশ্চিত মোদী।

তৎপর নির্বাচন কমিশন! রুটমার্চের সব তথ্য ওয়েবসাইটে, অভিযোগ জানাতে পারবেন আপনিও

এই কথোপকথোনের সময় বসিরহাটের মানুষের জন্য রেখা কি ভাবছেন তাও জানতে চান মোদী। তখন রেখা জানান, আর্থিক অনটনের কারনে তার স্বামী ভিন রাজ্যে পরিযায়ী শ্রমিকের কাজ করেন। আর তাই আর মতন যেনও আগামী দিনে কোনও মানুষকে এমন অভাব- অনটনের কারনে কাজের জন্য অন্যত্র  যেতে না হয় তিনি সেই ব্যবস্থাই করতে চান। এরপরই রেখার আত্মবিশাসের প্রশংসা করেন নরেন্দ্র মোদী। এবং বসিরহাট থেকে তার জয়ের পাশাপাশি আগামী দিনে যে তিনি দিল্লতে পৌঁছবেন  সে ব্যপারেও মোদী এক প্রকার নিশ্চিত।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর