bidhansava assembly update

ব্যুরো নিউজ,২৬ জুলাই: রাজ্যের পুর নগরোন্নয়ন মন্ত্রী তথা কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের ধর্মীয় উস্কানি মূলক মন্তব্যের বিরুদ্ধে বিধানসভায় বিক্ষোভে ফেটে পড়লেন বিজেপি বিধায়করা। এই বিক্ষোভে নেতৃত্ব দেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।শুক্রবার শুভেন্দু সহ বিজেপি বিধায়কেরা সকলেই গীতা হাতে স্বামী বিবেকানন্দের বক্তব্য উদ্ধৃত করে তীব্র প্রতিবাদ জানান।

সুকান্তের দাবি নিয়ে সিপিএমের স্ট‍্যান্ড কি?খোলসা করলেন বাম নেতা অশোক ভট্টাচার্য্য

ক্ষোভে ফেটে পড়ে হিন্দু সমাজ

উল্লেখ্য কয়েকদিন আগে সংখ্যালঘু সম্প্রদায়ের একটি অনুষ্ঠানে ফিরহাদ বলেন ইসলাম হয়ে না জন্মালে তারা দুর্ভাগা আর তাতে তৈরি হয় রাজ্যজুড়ে তীব্র বিতর্ক। ক্ষোভে ফেটে পড়ে হিন্দু সমাজ। বিজেপির পক্ষ থেকে বলা হয় ফিরহাদের স্ত্রী একজন হিন্দু পরিবারের মহিলা। ফিরহাদ তার স্ত্রীসহ সমস্ত হিন্দু সম্প্রদায়কে অপমান করেছেন তার সাথে বিতর্ক ও তৈরি করেছেন।

হিন্দু বাঁচান,বাংলার মুসলিমরা অত‍্যাচার করছে, ফের বাংলা ভাগের ভয়ঙ্কর দাবি বিজেপি সাংসদ নিশিকান্ত দুবে

এদিন বিধানসভায় সে বিষয়টিকেই আলোচনার কেন্দ্রে আনার চেষ্টা করেছে বিজেপি। প্রতিবাদ করতে গিয়ে বিজেপি বিধায়কেরা বলেন স্বামী বিবেকানন্দ বলে গিয়েছেন আমি হিন্দু একথা প্রকাশ্যে বলো।গীতা হাতে সমস্ত বিধায়ক রাই সেকথা উল্লেখ করে বলেন ফিরহাদের বক্তব্য মন্ত্রিসুলভ নয় এবং ধর্মীয় উস্কানিমূলক। ফিরহাদ হাকিমকে প্রকাশ্যে ক্ষমা চাওয়ার দাবি জানিয়েছেন অন্যথায় মন্ত্রী ও মেয়র পদ থেকে ইস্তফা দেওয়ার দাবি জানিয়েছেন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর