dgp

রাজ্যের নতুন ডিজিপি সঞ্জয় মুখোপাধ্যায়

২৪ ঘন্টার মধ্যেই বিবেকের জায়গায় এলেন সঞ্জয় মুখোপাধ্যায়

ব্যুরো নিউজ, ১৯ মার্চ, শর্মিলা চন্দ্র: ২৪ ঘন্টা যেতে না যেতেই বদল হলো রাজ্যের নতুন ডিজিপি। এবার বিবেক সহায়কে সরিয়ে নয়া ডিজি করা হল সঞ্জয় মুখোপাধ্যায়কে। সোমবার রাজীব কুমারের জায়গায় ডিজি করা হয়েছিল বিবেক সহায়কে। মাত্র ২৪ ঘণ্টার মধ্যে জাতীয় নির্বাচন কমিশনের নয়া সিদ্ধান্তে পশ্চিমবঙ্গে নতুন ডিজি হলেন সঞ্জয় মুখোপাধ্যায়।

বড় সিদ্ধান্ত বেসরকারি বাস সংগঠনগুলির! লোকসভা নির্বাচনের কারণে তিন দিনের বাস ধর্মঘট স্থগিত!

লোকসভা ভোটে হিংসা রুখতে পোর্টাল চালু রাজভবনে
লোকসভা ভোটের আগে সোমবার প্রথম রাজীব কুমারকে সরিয়ে দেওয়া হয়েছিল। তাঁর জায়গায় নতুন দায়িত্ব দেওয়া হয়েছিল বিবেক সহায়কে। মঙ্গলবার দুপুরে এবার সঞ্জয় মুখোপাধ্যায়ের নাম ঘোষণা করা হয়। এদিন বিকেল পাঁচটার মধ্যে তাঁকে দায়িত্ব নিতে নির্দেশ দেওয়া হয়েছে।


সোমবার রাজীব কুমারের বদলি হিসাবে বিবেক সহায়, সঞ্জয় মুখোপাধ্যায় এবং রাজেশ কুমারের নাম পাঠায় রাজ্য। কমিশন সূত্রে জানানো হয়েছে, বিবেক সহায়কে অন্তর্বর্তী হিসাবে দায়িত্ব নিতে নির্দেশ দেওয়া হয়েছিল। এদিন চূড়ান্ত সিলমোহর পড়েছে সঞ্জয় মুখোপাধ্যায়ের নামে। তবে মাত্র একদিনের ব্যবধানে ডিজি বদলকে কেন্দ্র করে শুরু হয়েছে জল্পনা।সূত্রের খবর, আগামী ৩১ মে অবসর নিচ্ছেন বিবেক। লোকসভা নির্বাচনের গোটা প্রক্রিয়া শেষ হচ্ছে ৪ জুন। সেই কারণেই তাঁর পরিবর্তে সঞ্জয়ের নামে সিলমোহর পড়ল বলেই মনে করছে রাজনৈতিক মহল।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর