storms forecast

ব্যুরো নিউজ, ১১ এপ্রিল: চলতি সপ্তাহে বড় আপডেট আবহাওয়ায়! ভিজবে এই জেলাগুলি। বৃষ্টির সম্ভাবনা রয়েছে দক্ষিণবঙ্গের কয়েকটি জেলায়। কিন্তু তা সত্ত্বেও বঙ্গবাসী রেহাই পাবেন না গরম থেকে। তাপমাত্রা আরও বৃদ্ধি পেতে পারে চৈত্র মাসের শেষ সপ্তাহে। আলিপুর আবহাওয়া দফতরের তরফে এমনটাই পূর্বাভাস দেওয়া হয়েছে।

খাতায় মমতার ছবি! তৃণমূলের বিরুদ্ধে কমিশনে বিজেপি

Advertisement of Hill 2 Ocean

কেমন থাকবে আজকের আবহাওয়া?

হাওয়া অফিস সূত্রে খবর, রাজ্য জুড়ে তাপমাত্রার পারদ চড়তে পারে চলতি সপ্তাহেই। এক ধাক্কায় রাজ্যের তাপমাত্রা রবিবারের মধ্যে বৃদ্ধি পেতে পারে তিন থেকে পাঁচ ডিগ্রি সেলসিয়াস। দক্ষিণবঙ্গের কয়েকটি জেলায় চলতি সপ্তাহের মধ্যে বৃষ্টি হলেও রাজ্যবাসী তাতে খুব একটা স্বস্তি পাবেন না।

বৃহস্পতিবার পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর, দক্ষিণ ২৪ পরগনা, উত্তর ২৪ পরগনা এবং ঝাড়গ্রাম জেলাগুলির পাশাপাশি হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে পশ্চিম বর্ধমান, বাঁকুড়া এবং পুরুলিয়া জেলায়। এই জেলাগুলি শুক্রবারও ছিটেফোঁটা বৃষ্টিতে ভিজতে পারে। তবে আলিপুর জানিয়েছে, কলকাতায় বৃষ্টির কোনও সম্ভাবনা নেই। উত্তরবঙ্গের জলপাইগুড়ি, কালিম্পং, আলিপুরদুয়ার, দার্জিলিং এবং কোচবিহার জেলার একাংশও বজ্রবিদ্যুৎ-সহ হালকা বৃষ্টিতে ভিজতে পারে। এই জেলাগুলিতে হালকা বৃষ্টি হতে পারে সারা সপ্তাহ জুড়েই।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর