Rachna Banerjee Viral Video

একই দিনে প্রচারে হুগলির দুই হেভিওয়েট প্রার্থীর

ভোটের লড়াইয়ে কার পাল্লা ভারী?

ব্যুরো নিউজ, ১৬ মার্চ, শর্মিলা চন্দ্র: লোকসভা নির্বাচনের নির্ঘন্ট প্রকাশের দিনই প্রচার শুরু করলেন হুগলির তৃণমূল প্রার্থী রচনা ব্যানার্জি। এদিন সিঙ্গুরের বিখ্যাত ডাকাত কালী মন্দিরে উপস্থিত হন তৃণমূলের তারকা প্রার্থী। অভিনেত্রীকে দেখতে তখন ভিড় উপচে পড়ছে মন্দির চত্বরে। শঙ্খধ্বনি এবং উলুধ্বনি দিয়ে রচনাকে স্বাগত জানান সকলে। সেই আবহেই মন্দিরে প্রবেশ করেন রচনা। নিষ্ঠাভরে অংশ নেন পুজো এবং আরতি। পুজো নিবেদন করেন দেবীমূর্তির পায়ে।

প্রকাশিত লোকসভা নির্বাচনের নির্ঘন্ট, ১৯ এপ্রিল প্রথম দফার নির্বাচন

অসুস্থ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কি শেষ পর্যন্ত নামবেন দলের প্রচারে? কী বলছে দলীয় কর্মীরা?

ভোটের লড়াইয়ে কার পাল্লা ভারী?
এদিন ডাকাত কালী মন্দিরে পুজো দেওয়ার পর সিঙ্গুরের লোহাপট্টি সেবা সমিতিতে হুগলি লোকসভা কেন্দ্রের একাধিক বিধায়ক, ব্লক এবং শহরাঞ্চলের তৃণমূল নেতৃত্বের সঙ্গে বৈঠক করেন রচনা। সিঙ্গুর বিধানসভার তৃণমূল কর্মীদের সঙ্গে কর্মিসভাও করেন রচনা। এর পর ধনিয়াখালিত ও চুঁচুড়ায় জনসভা করার কথা রয়েছে রচনার।


অন্যদিকে শনিবারই সিঙ্গুর বিধানসভা এলাকায় প্রচারের কথা বিজেপি-র প্রার্থী এবং হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়েরও। বিনোদন জগতে দুজনের সুসম্পর্ক থাকলেও রাজনীতির আঙিনায় দুজনই যুযুধান প্রতিপক্ষ। যদিও রাজনীতিতে অভিজ্ঞতায় রচনার থেকে অনেকটাই এগিয়ে রয়েছেন লোকের চ্যাটার্জি। এখন দেখার ভোটের লড়াইয়ে কার পাল্লা ভারী হয়।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর