viral-video-dance-metro-

ব্যুরো নিউজ,১৭ সেপ্টেম্বর :সমাজমাধ্যমে নজর কাড়ার জন্য নেটপ্রভাবীরা নানা কৌশলে ভিডিও তৈরি করে থাকেন। সম্প্রতি, দিল্লি মেট্রোর একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে এক তরুণী ভোজপুরি গানের সঙ্গে উদ্দাম নাচছেন। ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট হতেই নেটমাধ্যমে সমালোচনার ঝড় উঠেছে।(যদিও এই ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি ইভিএম নিউজ)। 

নতুন কুস্তি লিগের সূচনা: সাক্ষী ও গীতার যুগান্তকারী উদ্যোগ

ভোজপুরী গানের সঙ্গে উদ্দাম নেচে ভাইরাল

নতুন কুস্তি লিগের সূচনা: সাক্ষী ও গীতার যুগান্তকারী উদ্যোগ

ভিডিওতে দেখা যাচ্ছে, তরুণীটি মেট্রোর একটি তুলনামূলক ফাঁকা কামরায় তুমুল ভোজপুরি গানের সুরে উচ্ছ্বসিত নাচে মেতে উঠেছেন। তার নাচের তালে এতটাই মত্ত ছিলেন যে, পাশের সহযাত্রী মহিলার উপস্থিতি তিনি একেবারেই টের পাননি। তরুণীর হাত-পা নাড়ানোর ফলে সহযাত্রী মহিলা সিঁটিয়ে যেতে দেখা গিয়েছে। মহিলার মুখে উদ্বিগ্নতার ছাপ স্পষ্ট হয়ে উঠেছে, কারণ তরুণীর নাচের কারণে তাকে কিছুটা অস্বস্তিতে পড়তে দেখা যায়।এই ভিডিওটি নেটমাধ্যমে অনেকের মনোযোগ আকর্ষণ করেছে এবং তরুণীর উদ্দাম নাচের পাশাপাশি সহযাত্রী মহিলার প্রতি সহানুভূতিরও প্রতিফলন ঘটেছে।

অবশেষে সাসপেন্ড কুস্তি ফেডারেশন

এই ভাইরাল ভিডিওটি নিয়ে নেটিজেনদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। কিছু ব্যবহারকারী মজা করে মন্তব্য করেছেন, আবার কিছু অনলাইন ব্যবহারকারী তরুণীর কর্মকাণ্ডকে সমালোচনা করেছেন। মহেশকুমার সাইনি নামের একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী রাগের ইমোজি দিয়ে মন্তব্য করেছেন, ‘এমন ভিডিও দিল্লি পুলিশকে পাঠানো উচিত’। অন্য একজন, নীতু ভার্মা, মন্তব্য করেছেন, ‘দয়া করে থামুন, পাশের সহযাত্রী ভয় পাচ্ছেন’।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর