Urfi Javed

ব্যুরো নিউজ, ৭ জুন : উরফি জাভেদ। নামটা শুনলেই অদ্ভুত পোশাক পরিহিত এক অভিনেত্রী চোখের সামনে ভেসে ওঠে। তার এই অদ্ভুত পোশাকের কারণে নেটিজেনদের কম সমালোচনার মুখে পড়তে হয়নি উরফিকে। কখনো ছবি দিয়ে, কখনো ফুল-ফল, তারকাঁটা কিংবা দড়ি দিয়েও পোশাক পড়ে চমকে দিয়েছেন নেটিজেনদের।

অজয়ের সঙ্গে হানিমুনের মাঝ পথেই বাড়ি ফিরতে হয়েছিল কাজলকে!

হঠাৎ এ কথা কেন বললেন অভিনেত্রী উরফি জাভেদ?

একটা সময়ে টেলিভিশনের হাত ধরেই বিনোদন জগতে পা রেখেছিলেন উরফি। তবে এই বিনোদন জগত নিয়েই এবার বিস্ফোরক মন্তব্য করলেন উরফি। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, টেলি শিল্পীদের সঙ্গে যথাযথ ব্যবহার করা হয় না।
‘প্রধান চরিত্রে যাঁরা অভিনয় করেন, তাঁদের সঙ্গে যথাযথ ব্যবহার করা হলেও পার্শ্বচরিত্রে যাঁরা অভিনয় করেন, তাঁদের অভিনেতা তো দূর, মানুষ হিসেবেই গণ্য করা হয় না। আমাদের সঙ্গে কুকুরের মতো আচরণ করা হয়।’ এমনই চাঞ্চল্যকর মন্তব্য করলেন উরফি।

সাক্ষাৎকারে নিজের অভিজ্ঞতা তুলে ধরে উরফি বলেন, ‘আমি পার্শ্বচরিত্রে অভিনয় করতাম। খুব খারাপ পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছিলাম। ওদের জন্য চোখের জল ফেলতে হয়েছে আমাকে। কিছু কিছু প্রযোজনা সংস্থা ভয়ংকর খারাপ ব্যবহার করত।’ পাশাপাশি পারিশ্রমিক ঠিকঠাক দেওয়া হয় না বলেও হোক প্রকাশ করেছেন অভিনেত্রী উরফি জাভেদ। ‘বিগ বস’ এর মত রিয়ালিটি শো তার কাছে বড় সুযোগ হলেও আগামী দিনে ‘বিগ বস’ এ আর ফিরতে চান না বলেও স্পষ্ট জানিয়ে দিয়েছেন অভিনেত্রী উরফি জাভেদ।

BJP Helpline

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর