subhashree celebrates birthday boy

ব্যুরো নিউজ,১৩ সেপ্টেম্বর :রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের প্রথম সন্তান ইউভান চক্রবর্তী চার বছর পূর্ণ করল। শহরের একটি শপিং মলে আয়োজিত এই বিশেষ দিনটি ছিল বেশ জমকালো। শুভশ্রী, ছেলে ইউভান এবং ছোট মেয়ে ইয়ালিনি, সবার জন্য একটি আনন্দময় পরিবেশ তৈরি করেছিলেন। তারা অতিরিক্ত সাজগোজ এড়িয়ে, একদম সোজাসাপটা জার্সি গায়ে উপস্থিত ছিলেন। রাজ চক্রবর্তীও এই আনন্দমুখর অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন।

চাঁদের রহস্য ভেদ!

 গ্র্যান্ড পার্টি ছেলের জন্মদিনে

ভাইফোঁটায় টলিপাড়ায় চাঁদের হাঁট! মন্ত্রী দাদাকে ফোঁটা দিতে মহাসমারোহ

ছোট্ট ইয়ালিনি, যিনি প্রথমবার দাদার জন্মদিনে উপস্থিত ছিলেন, কেক কাটার সময় বিস্মিত দৃষ্টিতে তাকিয়ে ছিলেন। ইউভানের বন্ধুদের উপস্থিতি ও কেক কাটা থেকে শুরু করে সেলিব্রেশন সবকিছুই ছিল আনন্দময়। চক্রবর্তী পরিবার মন খারাপের মাঝেও এই দিনটি জমিয়ে উপভোগ করলেন।

চাঁদের মাটিতে ঘাঁটি: ভারত, রাশিয়া ও চিনের যুগ্ম মহাকাশ প্রকল্প

এই বিশেষ দিনে শুভশ্রী ভক্তদের জন্য আরও একটি চমক দেন। তারা প্রকাশ্যে এনেছিলেন ছোট্ট ইয়ালিনির ছবি, যিনি ইউভানের ক্ষুদ্র সংস্করণ হিসেবে ধরা দেন। বড় বড় চোখ এবং কোঁকড়ানো চুলের অধিকারী ইয়ালিনি সত্যিই ইউভানের মিনি ভার্সন মনে হচ্ছে।মৃত চিকিৎসক খুনের প্রতিবাদে নিয়ে শুভশ্রী প্রথম থেকেই সোচ্চার ছিলেন এবং রাস্তায় নেমেছিলেন। তিনি এমনকি নিজের অনুভূতি প্রকাশ করে একটি কবিতাও লিখেছিলেন। মা হিসেবে কোল খালি হওয়ার যন্ত্রণা তাঁর কাছে অচেনা নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর