today rashifal

ব্যুরো নিউজ, ২৭ এপ্রিল: জেনে নিন আপনার আজকের রাশিফল

প্রত্যেক পূর্ণিমাতে করুন এই কাজগুলি, জীবন ভরে যাবে সুখ-সমৃদ্ধিতে, জেনে নিন ৫ টোটকা
কর্কট:

দিনটি আপনার জন্য আরামদায়ক এবং সুযোগ-সুবিধা বৃদ্ধির দিন হবে। আপনার খরচ বাড়তে পারে। ব্যবসায় আপনার পরিকল্পনা গতি পাবে, তবে আপনার চারপাশে কিছু বিতর্ক হতে পারে। আপনি যদি কারো কাছ থেকে টাকা ধার নিয়ে থাকেন তবে আজ তা ফেরত চাইতে পারেন। আপনি আপনার কোনো বন্ধুর কাছ থেকে ভালো খবর শুনতে পারেন। দীর্ঘদিন ধরে কিছু কাজ শেষ না হওয়ার কারণে আপনি যদি চিন্তিত হন, তবে আপনাকে তাতে মনোযোগ দিতে হবে, তবেই এটি সম্পূর্ণ করা যেতে পারে। যানবাহন ব্যবহারে সতর্ক থাকুন। আজ আপনি আয়ের কিছু নতুন উৎস পাবেন। তবে একটু সাবধান থাকবেন। আপনার শনির অবস্থান ভালো নয়।

মিথুন:

দিনটি আপনার জন্য অনুকূল হতে চলেছে। আপনার আয় বৃদ্ধিতে আপনি খুশি হবেন। আপনার কোনো বন্ধু বা আত্মীয়ের সাথে দেখা করার সময় আপনি কিছু সমস্যার সম্মুখীন হবেন। কর্মক্ষেত্রে আপনার সহকর্মীদের সমর্থন করতে হবে। শনির অবস্থান ভালো নয়। ছাত্র-ছাত্রীদের পড়ালেখায় তারা যে সমস্যার সম্মুখীন হচ্ছে সেদিকে মনোযোগ ও মনোনিবেশ করতে হবে। আপনি যদি কোনও সরকারি স্কিমে অর্থ বিনিয়োগ করেন তবে আপনি এর সম্পূর্ণ সুবিধা পাবেন। আপনার বাবার স্বাস্থ্য সম্পর্কে সচেতন হন। চোখের সমস্যায় তারা সমস্যায় পড়বেন। আপনার কাজকে অগ্রাধিকার দিতে হবে।

বৃষ:

আর্থিক দিক থেকে দিনটি আপনার জন্য ভালো হতে চলেছে। আপনি আপনার কাছের মানুষদের সাথে মজা করে কিছু সময় কাটাবেন। আপনার বন্ধুদের সম্পর্কে কিছু খারাপ লাগতে পারে। আপনি কাউকে টাকা ধার দিলে তা ফেরত পেতে পারেন। বিদেশ থেকে ব্যবসা করা ব্যক্তিদের কিছু চুক্তি চূড়ান্ত হতে পারে। শনির অবস্থান ভালো নয়। একটু সতর্ক থাকুন। কোনো বিনোদনমূলক অনুষ্ঠানে অংশ নেবেন। আপনি যদি কোনও স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হন তবে এতে শিথিল হবেন না। আপনি আপনার মাকে আপনার মাতৃপক্ষের লোকদের সাথে দেখা করতে নিয়ে যেতে পারেন।

মেষ:

দিনটি আপনার জন্য ব্যয়বহুল হতে চলেছে। আপনি আপনার কাজের প্রতি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন। বুঝেশুনে কাজ করবেন। শনির প্রকোপে পড়তে পারেন। ব্যবসায় আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে, তবেই আপনার কাজ সম্পন্ন হবে। আপনার পরিকল্পনায় সম্পূর্ণ মনোযোগ দিতে হবে। প্রেমের জীবনযাপনকারী লোকেরা কোনও বিষয়ে তাদের সঙ্গীর সঙ্গে রাগ করতে পারে। আপনার ক্রমবর্ধমান ব্যয়ের জন্য আপনাকে একটি বাজেট তৈরি করতে হবে, অন্যথায় আপনি আপনার সঞ্চয় অনেকাংশে হ্রাস করবেন। আপনি আপনার গার্হস্থ্য জীবনে কিছু নতুন কাজ শুরু করবেন এবং পরিবারে নতুন সদস্যের আগমন হতে পারে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর