tmc bjp clash in Arambagh

ব্যুরো নিউজ, ২৮ ফেব্রুয়ারি: শুক্রবার আরামবাগ আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাই তার আগে আরামবাগ জুড়ে উন্মাদনা। গোটা এলাকা প্রধানমন্ত্রীর ছবি, বিজেপির পতাকা, ফেস্টুনে মুড়ে ফেলা হচ্ছে। এরমধ্যেই তৃণমূলের পতাকা-ব্যানার ছেঁড়া নিয়ে শোরগোল পড়ে গিয়েছে গোটা এলাকায়।

পতঞ্জলি আয়ুর্বেদের বিজ্ঞাপন ‘বিভ্রান্তিকর ও মিথ্যা’ | কেন্দ্রকে তীব্র ভর্ত্‍সনা

তৃণমূলের অভিযোগ মোদীর ছবি লাগানোর জন্য তাদের দলের পতাকা, ফেস্টুন, ব্যানার ইচ্ছাকৃতভাবে ছিঁড়ে ফেলা হয়েছে। যা সম্পূর্ণ রাজনৈতিক আক্রশ থেকেই করা হয়েছে। অভিযোগ সামনে আসতেই উত্তেজনা তৈরি হয় এলাকায়। উত্তপ্ত হয়ে উঠেছে আরামবাগের পল্লীশ্রী। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে আরামবাগ থানার পুলিশ ও আরামবাগ সাংগঠনিক জেলা তৃণমূলের চেয়ারম্যান স্বপন নন্দী।

Advertisement of Hill 2 Ocean

ঘটনায় বিজেপির দিকে আঙুল তুললে, গোটা বিষয়টি অস্বীকার করেছে জেলা বিজেপি নেতৃত্ব। তৈরি হয়েছে রাজনৈতিক তরজা। বিজেপির পাল্টা অভিযোগ, তৃণমূল দলটাই অসভ্যের। এমনটাই কটাক্ষ করেছেন বিজেপির আরামবাগ সাংগঠনিক জেলা সভাপতি বিমান ঘোষ।

এই কটাক্ষের বিরধিতা করে গেরুয়া শিবিরের অভিযোগ, বিজেপির লোকেরাই তাদের দলের ফেস্টুন, কাটআউট সব ফেলে দিয়েছে। প্রধানমন্ত্রী আসছে বলে মমতা-অভিষেকের কাটআউট ফেলে দেওয়া হচ্ছে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর