TMC are running scams using the identity of GST officers

ব্যুরো নিউজ, ২১ ফেব্রুয়ারি: জিএসটি অফিসার পরিচয় দিয়ে দেদারে চলছিল তোলাবাজি। অবশেষে পুলিশের খপ্পরে ৩ তৃণমূল নেতা।

গরু পাচার মামলায় দিল্লির ইডি দফতরে হাজিরা দিলেন দেব

অভিযোগ, দীর্ঘদিন ধরেই শিলিগুড়ি-সহ ফুলবাড়ির বিভিন্ন এলাকায় তোলাবাজি চালাচ্ছে। কখনও জাতীয় সড়কের পাশে, কখনও যানবাহন থামিয়ে তল্লাশি ও তোলা আদায় করা ছাড়াও নানাভাবে চলতো তোলা আদায়ের কাজ। তবে শেষে পুলিশের খপ্পরে পড়ে ওই তিন অভিযুক্ত। গোপনসূত্রে খবর পেয়ে অভিযান চালায় অভিযান চালায় শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের নিউ জলপাইগুড়ি থানার পুলিশ।

TMC are running scams using the identity of GST officers

সোমবার শিলিগুড়ি সংলগ্ন ফুলবাড়ি বাইপাস টোলগেট এলাকায় একটি সাদা গাড়ি নিয়ে আসে তারা। ওই গাড়িতে জিএসটির বোর্ডও লাগানো ছিল। তোলা আদায়ের কাজ করার সময়ী তাদের হাতেনাতে ধরে পুলিশ। সেই সঙ্গে জিএসটি বোর্ড লাগানো সাদা গাড়িটিকেও আটক করে পুলিশ। পুলিশ জানায়, তাদের কাছে এর আগেও বেশ কয়েকবার আমন অভিযোগ এসেছে। এরপরেই তৎপর হয় তারা।

Advertisement of Hill 2 Ocean

জানা গিয়েছে ধৃত যুবকের নাম শুভজিৎ ঘোষ, রুপেশ তীরকি ও পার্থ ঘোষ। তিন জনেরই বাড়ি বাগডোগরাতেই। তবে সূত্রের খবর, তিনজনই যুব তৃণমূলের সক্রিয় নেতা। পাশাপাশি তৃণমূলের জেলা সভানেত্রীর অত্যন্ত ঘনিষ্টও। বাগডোগরার বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে এরাই ছিলেন দলের মুখ। এই ঘটনায় শোরগোল পড়ে যায় এলাকায়, এমনকি শুরু হয়েছে রাজনৈতিক তরজাও। জেলা তৃণমূলের মুখপত্র বেদব্রত দত্ত বলেন, আইনের ঊর্ধ্বে কেউ নন। যদি কেউ এসব কাজে যুক্ত থাকে তবে পুলিশ পদক্ষেপ করবে। তবে ঘটনায় বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষ কটাক্ষ করে বলেন, চুরি- তোলাবাজি তৃণমূলের সংস্কৃতি।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর