Dev appeared in the Delhi ED office in the cow smuggling case

ব্যুরো নিউজ, ২১ ফেব্রুয়ারি: গরু পাচার মামলায় ঘাটালের তৃণমূল সাংসদ তথা অভিনেতা দীপক অধিকারী ওরফে দেবকে বুধবার দিল্লিতে তলব করেছিলো এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। সেই কথামতোই আজ সকাল ১১ টা নাগাদ ইডির সদর দফতরে হাজির হলেন অভিনেতা। ঘাটালের সাংসদ ঘনিষ্ঠমহলে জানিয়েছেন, তদন্তে তিনি সবরকম সহযোগিতা করবেন।

সাত সকালে সক্রিয় ইডি | জায়গায় জায়গায় অভিযান

এর আগে গরু পাচার কাণ্ডে ২০২২ সালের ১৫ ফেব্রুয়ারি অভিনেতা সাংসদকে জিজ্ঞাসাবাদের জন্য সিবিআই তলব করেছিলো। সেই সময় প্রায় ৫ ঘণ্টা তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিলো। তার কয়েক মাসের মধ্যেই ২২শে জুন এই মামলাতেই দেবকে দিল্লিতে জিজ্ঞাসাবাদ করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এর প্রায় দেড় বছর কেটে যাওয়ার পর ফের দেবকে তলব করল ইডি।

Deepak Adhikari

সূত্রের খবর, সেই সময় গরু পাচার কাণ্ডের সাক্ষীদের জেরা করার সময় দেবের নাম প্রকাশ্যে আসে। সেই কারনেই তাঁকে সিবিআই তলব করেছিলো বলে মনে করা হচ্ছে। জেরার পরে সিবিআই দফতর থেকে বেরিয়ে সাংসদ অভিনেতা জানিয়েছিলেন, “একজন ব্যাক্তির নাম করে জানতে চাওয়া হয়েছিলো তাঁকে চিনি কী না। আমার যা বলার ছিল আমি বলেছি। মনে হয়না আর ডাকবে”।

Advertisement of Hill 2 Ocean

উল্লেখ্য, বিজেপি বিধায়ক তথা অভিনেতা হিরণ চট্টোপাধ্যায় ২০২৩ সালে দেবের বিরুদ্ধে নিয়োগ দুর্নীতি মামলায় জড়িত থাকার অভিযোগ করেছিলেন। তিনি আরও অভিযোগ করেন, দেব গরু পাচার কাণ্ডে ধৃত এনামুল হকের কাছ থেকে ৫ কোটি টাকা নিয়েছেন। দেব পাল্টা বলেছিলেন ওনার অভিযোগের কোন তথ্য প্রমাণ থাকলে উনি ইডি বা সিবিআই- এর কাছে যেতে পারেন। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর