skin tips image

ব্যুরো নিউজ,২৯ আগস্ট:ইদানিং কালে এত ব্যস্ত জীবনে আমরা খুব একটা সময় পাই না স্কিন কেয়ার করার। আর এর জন্যই আমাদের ত্বকে নানা রকম সমস্যা দেখা দেয়। সময় না থাকার দরুন আমরা অনেকেই বাজার থেকে বিভিন্ন স্কিন কেয়ার প্রোডাক্ট কিনে এনে ব্যবহার করি। এইবার বাড়িতে প্রাকৃতিক উপাদানের সাহায্যেই বানিয়ে ফেলুন ফেসপ্যাক। যার জন্য লাগবে আপনার রান্নাঘরের কিছু সামান্য উপাদান। আর সময়ও কম লাগবে আর বাড়বে ত্বকের উজ্জ্বলতা। সাশ্রয়ের হাত থেকেও আপনি বাঁচবেন।

ক্লান্তি ,অনিদ্রা ,গায়ে ব্যথায় ভুগছেন? হতে পারে ম্যাগনেসিয়ামের ঘাটতি। কোন খাবারে ঘাটতি পূরণ সম্ভব

বাড়িতেই বানিয়ে ফেলুন ফেসপ্যাক

বোমা ফাটতে চলেছে The Diary of West Bengal!সিনেমায় মমতার উপর মুসলিম তোষণের অভিযোগ,কবে মুক্তি পাচ্ছে?

আমাদের সবার রান্নাঘরে কমবেশি সহজেই পাওয়া যায় এই উপাদান গুলি। আর এই উপাদান দিয়েই ফেসপ্যাক বানিয়ে নিলে আপনি পাবেন দারুন একটা উজ্জ্বল ত্বক।

চিনি পাতিলেবু মধু এই উপাদান গুলি দিয়ে বানিয়ে ফেলুন বাড়িতেই একটি ফেসপ্যাক। মৃত কোষকে পরিষ্কার করতে সাহায্য করে চিনি।ত্বকের আদ্রতা বজায় রাখে মধু। মুখের দাগছোপ তুলতে সাহায্য করে লেবু। এই ফেসপ্যাক টি ব্যবহার করলে আপনি ভীষণ উপকার পাবেন।

প্রাণের ভয় না পেয়ে দেবদূতের মতন এক মহিলাকে বাঁচালেন RPF

আমরা অনেকেই রোগা হওয়ার জন্য ওটস খাই। আর এই ওটস না খেয়ে, আবার একটু মুখে মাখতে পারেন।এর সঙ্গে গোলাপ জল মধু মিশিয়ে ফেসপ্যাক বানিয়ে নিন এতে মিলবে ত্বকের উপকার। এই ফেসপ্যাকটি ব্যবহার করলে আপনার ত্বকের যত মৃত কোষ আছে তা পরিষ্কার হবে এবং আপনার ত্বককে আরও নরম করে তুলতে সাহায্য করবে।

বেহালার যুবকের আমরণ অনশনে ঘুম উড়েছে  শাসকদলের

কফি যেমন পান করা উপকারী। তেমনি কফি ত্বকের জন্য ভীষণ উপকারী। কপিতে রয়েছে এক্সফোলিয়েট যা ত্বকের জেল্লা বাড়িয়ে তুলতে সাহায্য করে। এর পাশাপাশি ট্যান পরিষ্কার করতেও দুর্দান্ত সাহায্য করে এই কফি। কফির পাউডার এর সঙ্গে পাকা কলা মিশিয়ে ফেসপ্যাকটি ব্যবহার করুন।কফি তো উপকারী ত্বকের জন্য তেমনই কলাও ত্বককে ময়শ্চারাইজ করতে এবং ত্বকের যেকোনো সমস্যা কমাতে সাহায্য করে।

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর