J&K 3 Terrorist Killed

ব্যুরো নিউজ, ২৬ ফেব্রুয়ারি: মিটেছে বিধানসভা ভোট। কিন্তু এখনও মাওবাদী হামলায় প্রায়ই অশান্ত হয়ে উঠছে ছত্তীসগঢ়ের একাধিক এলাকা। দেখা গিয়েছে মূলত জঙ্গল লাগোয়া এলাকাগুলিতেই বারবার হামলা চালানো হচ্ছে। কিছুদিন আগেও দুই গ্রামবাসীর দেহ মেলে। অভিযোগ, মাওবাদীরাই তাদের খুন করেছে। এই অবস্থায় মূলত আতঙ্ক বাড়ছিল এলাকায়।

Advertisement of Hill 2 Ocean

গ্রেফতার এক সিমি জঙ্গি

জানা গিয়েছে, দান্তেওয়াড়ায় মাওবাদীদের ক্যাম্পে নিরাপত্তাবাহিনী হামলা চালায়। এই ঘটনায় গ্রামের ওই দুই ব্যাক্তিকে পুলিশের ইনফরমার সন্দেহে খুন করে মাও গোষ্ঠী। এরপরেই যৌথভাবে অভিযান চালায় বাহিনী। তাতেই ধরাশায়ী তিন মাও।

Three Maoists killed in Chhattisgarh army-Maoist gunfight

গোপন সূত্রে খবর মেলে ছত্তীসগঢ়ের ভোমরা, হুরতারাই, মিচছেবেড়া গ্রামে লুকিয়ে রয়েছে মাওবাদীরা। বাহিনীর কাছে এই খবর আসতেই ‘অ্যাক্সান প্ল্যান’ করে সেনা-জওয়ানরা। এরপর রবিবার সকাল থেকেই ছত্তীসগঢ়ের কাঙ্কের জেলায় অভিযানে নামে বাহিনী। ঘটনায় পালানোর চেষ্টা করে মাওবাদীরা। তখনও বাধে গুলির লড়াই। সেনার গুলিতে খতম তিন মাওবাদী।

এদিকে বর্ডার সিকিউরিটি ফোর্স ও  ডিস্ট্রিক্ট রিজার্ভ গার্ডের বাহিনীরাও রবিবার কাঙ্কের জেলায় কোয়ালিবেড়া থানা এলাকায় অভিযান চালায়। সে সময়েই চলে সেনা-মাওবাদীর গুলির লড়াই।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর