Calcutta High Court

ব্যুরো নিউজ, ৮ মার্চ: শিক্ষক ও অশিক্ষক দুর্নীতির সমস্ত মামলা থেকে সরে দাঁড়ালেন এসএসসি-র আইনজীবী। আজ কলকাতা হাইকোর্টে তীব্র ভর্ৎসনার মুখে এসএসসি।

 

 

আদালতের চাপে পড়ে অব্যাহতি!

আজ কলকাতা হাইকোর্টে তীব্র ভর্ৎসনার মুখোমুখি হল এসএসসি। বিচারপতি দেবাংশু বসাকের ডিভিশন বেঞ্চে আজ এই মামলার শুনানি ছিল। সেখানে কোর্টের বক্তব্য,  ওএমআর নিয়ে সঠিক তথ্য দেওয়া  হচ্ছে না আদালতকে। কোর্টকে বিভ্রান্ত করায় চেষ্টা করা হচ্ছে। আর এই বিষয় নিয়েই এসএসসির আইনজীবী সতনু পাত্রকে তীব্র তিরস্কার করল হাইকোর্টে ডিভিশন বেঞ্চের সম্মানীয় বিচারপতি দেবাংশু বসাক।

অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নামে দেওয়াল লিখন! তমলুকের প্রার্থী তিনি?

একদিকে বিভিন্ন দুর্নীতির অভিযোগে গ্রেফতার হয়েছেন রাজ্যের একাধিক নেতা-মন্ত্রি-আমলারা। এমনকি নিয়োগে কারচুপির অভিযোগে শ্রীঘরে ঠাই হয়েছে রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চত্তপাধ্যায়ের। সেই অবস্থায় ২০১৬ সালের নিয়োগ মামলায় এসএসসি হাইকোর্টকে সঠিক তথ্য দিচ্ছে না। এই কথাই বিলছেন বিচারপতি দেবাংশু বসাক। এমনকি ভুয়ো তথ্য পেশ করে কোর্টকে বিভ্রান্ত করায় চেষ্টা করা হচ্ছে বলে জানায় আদালত।

এরপরেই কার্যত চাপের মুখে পড়ে শিক্ষক ও অশিক্ষক দুর্নীতির সমস্ত মামলা থেকে অব্যাহতি চান এসএসসি আইনজীবী সতনু পাত্র। এ বিষয়ে এসএসসির আইনজীবী ডিভিশন বেঞ্চের কাছে এসএসসির আইনজীবী হয়ে না লড়াইয়ের জন্য অব্যাহতি চাইলে ডিভিশন বেঞ্চ তা অনুমোদন করে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর