tamil-nadu-atm-robbery-police-gunfight

ব্যুরো নিউজ,২৮ সেপ্টেম্বর:তামিলনাড়ুর নমক্কল থানা এলাকায় ঘটে গেল এক চাঞ্চল্যকর ডাকাতির ঘটনা।সাতজনের একটি ডাকাতদল তিনটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এটিএম থেকে ৬০ লক্ষ টাকা লুট করে পালানোর চেষ্টা করে। তবে, তাদের এই পরিকল্পনা সফল হয়নি, কারণ পুলিশ তাদের পিছু ধাওয়া করে।ডাকাতদের কাছে ধারালো অস্ত্র এবং আগ্নেয়াস্ত্র ছিল।তারা পুলিশের দিকে গুলি চালাতে থাকে, পাল্টা গুলি চালায় পুলিশও। রাস্তার ওপর ঘটে যাওয়া এই গুলির লড়াই দেখে পথচলতি মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। সাধারণ মানুষজন দ্রুত ঘটনাস্থল থেকে পালায়।

অবরোধের পর অবশেষে মেমারির রাস্তা সংস্কারঃ গ্রামবাসীদের জয়

ডাকাতদল একটি কন্টেনার ট্রাক নিয়ে এসেছিল

পুলিশ সূত্রে জানা গেছে, ডাকাতদল একটি কন্টেনার ট্রাক নিয়ে এসেছিল। তারা হরিয়ানা থেকে এসেছিল এবং ডাকাতির পরিকল্পনা করেছিল। পুলিশের কাছে আগেই খবর ছিল যে ডাকাতেরা একটি ট্রাকে করে এটিএম লুট করতে আসছে। সেই অনুযায়ী, পুলিশ রাস্তায় তল্লাশি চালাতে শুরু করে।পুলিশ একটি সন্দেহজনক ট্রাক থামাতে যায়, তখন ডাকাতরা ট্রাকের গতি বাড়িয়ে দেয় এবং গুলি চালাতে থাকে।ডাকাতদের ছোড়া গুলির কারণে পরিস্থিতি আরো মারাত্মক হয়ে ওঠে। পুলিশ যখন তাদের ধাওয়া করে, তখন ডাকাতেরা কন্টেনারের দরজা খুলে গুলি চালাতে থাকে। গুলির লড়াইয়ে এক ডাকাত পুলিশের গুলিতে নিহত হয়, অন্য একজনের পায়ে গুলি লাগে। এই পরিস্থিতিতে দুই পুলিশ কর্মীও আহত হন।

ঝাঁপ দিয়ে আত্মহত্যা এক ছাত্রের

পুলিশ ১২ কিলোমিটার ধাওয়া করে এক ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয়, তবে বাকিরা পালিয়ে যায়। ধৃত ডাকাতকে পুলিশি গুলিতে আহত অবস্থায় পাওয়া যায়। কিন্তু, পুলিশ ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে বাকিদেরও ধরতে সক্ষম হয় এবং তাদের কাছ থেকে লুট করা টাকা উদ্ধার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর