t20 world cup team

ব্যুরো নিউজ, ৩০ এপ্রিল: কবে ঘোষণা হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের চূড়ান্ত দল? নির্বাচকেরাই বা বৈঠকে কবে বসছেন? সূত্রের খবরে জানা গিয়েছে ,মঙ্গলবার নির্বাচকরা শেষ বারের মতো আলোচনায় বসবেন বিশ্বকাপের দল বাছাইয়ের জন্য। দল ঘোষণার শেষ দিন ১ মে।

গাড়ি দুর্ঘটনার আগে সহ অধিনায়কত্ব করতো পন্থই

শাহজাহানের আত্মীয় ও শাগরেদদের তলব করল ইডি! র‍্যাডারে রয়েছে দুজন মন্ত্রী

এদিকে বহু আগে থেকেই জল্পনা তুঙ্গে দল ঘোষণা নিয়ে। গুঞ্জন শোনা গিয়েছে, টি টোয়েন্টি বিশ্বকাপে ওপেন করবেন বিরাট কোহলি ও রোহিত শর্মা। কিন্তু সেই জল্পনা উড়িয়ে দিয়েছেন রোহিত নিজে। অনুমান করা হচ্ছে, ঋষভ পন্থ ভারতীয় দলের সহ-অধিনায়ক হতে পারেন টি-টোয়েন্টি বিশ্বকাপে।ঋষভ পন্থের দুর্দান্ত প্রত্যাবর্তন ঘটেছে আইপিএলে। তিনি পুরোদস্তুর সুস্থ হয়ে মাঠে ফিরেছেন গাড়ি দুর্ঘটনার পরে। পন্থই এগিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে সহ-অধিনায়কত্ব করার ক্ষেত্রে। তবে একটি কথা, ঋষভ পন্থ ভাইস ক্যাপ্টেন হওয়ার অর্থ হল আর ভাইস ক্যাপ্টেন হিসেবে দেখা যাবে না মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক হার্দিক পাণ্ডিয়াকে।

এই প্রসঙ্গে এক বোর্ড কর্তা বলেন, ”জাতীয় নির্বাচকরা হয়তো ভাইস ক্যাপ্টেন হিসেবে পন্থকেই নিয়োগ করবেন। গাড়ি দুর্ঘটনার আগে সহ অধিনায়কত্ব করতো পন্থই।”এই উইকেট কিপার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে দলের অধিনায়কও ছিলেন ২০২২ সালের জুন মাসে। পন্থই প্রথম পছন্দের উইকেট কিপার হবেন টি-টোয়েন্টি বিশ্বকাপে। সেই সঙ্গে সহ-অধিনায়কত্বও পাবেন। এবার বাকিটা দল ঘোষণার পরই জানা যাবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর