dhono and rohit

ব্যুরো নিউজ, ১৮ এপ্রিল: ক্রিকেট মহলে চলছে জোর জল্পনা। ভারতের উইকেটকিপার টি-টোয়েন্টি বিশ্বকাপে কে হবেন, তা নিয়ে বিতর্ক তুঙ্গে। জিতেশ শর্মাকে নিয়েও আলোচনা চলছে ঋষভ পন্থের পাশাপাশি। তবে ভারতীয় ক্রিকেটর রোহিত শর্মা সম্প্রতি এক সাক্ষাৎকারে মহেন্দ্র সিংহ ধোনিকে টেনে আনলেন এই ব্যাপারে। কিন্তু ঠিক কী বললেন তিনি? চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত।

‘টি-টোয়েন্টি বিশ্বকাপে আমার ভূমিকা ঠিক কী’ উদগ্রীব বিরাট কোহলি

রোহিত শর্মা সম্প্রতি এক সাক্ষাৎকারে মহেন্দ্র সিংহ ধোনিকে নিয়ে খুললেন মুখ

ভারতীয় ক্রিকেটর রোহিত শর্মা সম্প্রতি জানিয়েছেন, “ধোনিকে রাজি করানো খুবই কঠিন ক্রিকেটে ফেরানোর ব্যাপারে। তবে ভাবনাচিন্তা করা হচ্ছে দীনেশ কার্তিককে নিয়ে।” তবে ধোনিকে নিয়ে মজা করে কথা বললেও রোহিত বেশ গুরুত্ব দিয়ে কথা বলেছেন দীনেশ কার্তিককে নিয়ে। তাঁর কথা অনুযায়ী, “কার্তিককে দেখে খুব, খুব ভাল লেগেছে। দু’দিন আগে কী লড়াইটাই না করল! ধোনিও এসে মাত্র চারটে বল খেলল। কিন্তু ওই ২০ রান ম্যাচে বিরাট প্রভাব ফেলল। ম্যাচে ওটাই পার্থক্য গড়ে দিল।”

রাশিফল: বৃহস্পতিবার মা লক্ষ্মীর ছত্রছায়ায় থাকবেন এই ৪ রাশির জাতক জাতিকারা, আপনার রাশি কোনটি?

আর এর ঠিক পরেই রোহিত শর্মা বলেছেন, “ধোনিকে অনুরোধ করে ওয়েস্ট ইন্ডিজ়‌ে নিয়ে আসার জন্য রাজি করানো খুবই কঠিন। ও ক্লান্ত এবং বিধ্বস্ত। তবে আমেরিকায় যাচ্ছে নিজের কোনও কাজে। ও গল্‌ফ ভালবাসে। হয়তো গল্‌ফ খেলতেই যাচ্ছে ওখানে। তুলনায় কার্তিককে রাজি করানো অনেক সহজ কাজ।”

প্রসঙ্গত, কলকাতা নাইট রাইডার্স এর হয়ে কার্তিক এবার ভাল ফর্মে রয়েছেন আইপিএলে। তাঁর ৩৫ বলে ৮৩ রানের ইনিংস শিরোনামে এসেছে হায়দরাবাদের বিরুদ্ধে দল হারলেও। তার আগেও তিনি খেলেছেন বেশ কয়েকটি কার্যকরী ইনিংস। ফলে তাঁকে নেওয়ার দাবিও জোরালো হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর