Shuvendu Adhikari

ব্যুরো নিউজ, ৩১ মে : সপ্তম দফা নির্বাচনের আগে ফের রাজ্য পুলিশকে কড়া ভাষায় হুঁশিয়ারি দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বসিরহাটে দুজন বিজেপি কর্মীকে বৃহস্পতিবার রাতে গ্রেফতারের প্রতিবাদে পুলিশের বিরুদ্ধে সরব হয়েছেন শুভেন্দু অধিকারী। ভুয়ো মামলায় বিজেপি কর্মীদের গ্রেপ্তার করা হয়েছে বলে অভিযোগ। বিজেপি এলে তদন্তকারী অফিসারদের সাসপেন্ড করা হবে বলে হুঁশিয়ারি দিলেন শুভেন্দু অধিকারী।

একাধিক যৌন সম্পর্ক! সঙ্গে সেক্স টেপ বানানোর অভিযোগে গ্রেফতার প্রাক্তন প্রধানমন্ত্রীর নাতি তথা সাংসদ

‘তদন্তকারী অফিসারদের সাসপেন্ড করা হবে’

BJP Helpline

এদিন শুভেন্দু অধিকারী বলেন, ‘এরা পারে না এমন কোনও কাজ নেই। ঠগী পিসি আর তার চোর ভাইপো সঙ্গে পুলিশ আইপ্যাক পুরো ব্যবস্থাটাকে নষ্ট করেছে বাংলায়। কোথাও ভোট দিতে দেয়নি। বাংলার ১ কোটি মানুষকে ভোট দিতে দেয়নি। সব হিসাব হবে। বৃহস্পতিবার রাতে যে ২টো ছেলেকে যে ধরেছে। IOকে বলে গেলাম। আপনি যদি চাকরি করেন আপনাকে সাসপেন্ড করব আর যদি অবসর নেন তাহলে সুযোগ সুবিধা আটকাবো। আমি শুভেন্দু অধিকারী। বলে গেলাম আপনাকে।’ কার্যত এই ভাষাতেই পুলিশকে নিশানা করলেন বিরোধী দলনেতা।

ভোট সপ্তমীর আগেই মুখ্য নির্বাচনী আধিকারিকের সঙ্গে বৈঠকে শুভেন্দু! মমতার পুলিশের উপর ক্ষোভ উগড়ে বিস্ফোরক দাবি

উল্লেখ্য, লোকসভা নির্বাচন চলাকালীন একাধিক পুলিশ আধিকারিককে নির্বাচন কমিশন। ভোটের মাঝে একাধিকবার পুলিশের আচরণে ক্ষোভ প্রকাশ করে সরব হয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সপ্তম অর্থাৎ শেষ দফা নির্বাচনের আগেও ফের পুলিশকে হুঁশিয়ারি দিতে শোনা গেল তাকে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর