Suvendu Adhikari on police

ব্যুরো নিউজ, ২ জুলাই: রাজ্যের আইন-শৃঙ্খলা নিয়ে সরব শুভেন্দু অধিকারী। রাজ্যের হাত থেকে পুলিশের দায়িত্ব কেড়ে নেওয়া হোক। পাশাপাশি  রাজ্যে ৩৫৫ ধারা জারির দাবি জানান তিনি।

কংগ্রেসের মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান চন্দ্রবাবু, নেপথ্যে কী কারন?

এদিকে রাজ্যপাল সিভি আনন্দ বোসও দিল্লি থেকে একটি ভিডিয়ো বার্তা দিয়েছেন। সেখানে তিনি রাজ্যের আইন-শৃঙ্খলা ও বর্তমান পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। রাজ্যের একাধিক জায়গায় গণ পিটুনিতে ও তাতে মৃত্যুর ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন। বাংলার রাস্তায় রক্তস্নান চলছে। এমন্তাও বলতে শোনা যায় রাজ্যপালকে। এর পাল্টা রাজ্যপালকে কটাক্ষ করেছেন তৃণমূল নেতা শান্তনু সেন। ঘটনায় যখন তরজা চরমে উঠেছে তখনই রাজ্যের আইন-শৃঙ্খলা নিয়ে রাজ্য সরকারকে ঠুকলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

পরীক্ষা না দিয়েই UPSC পাশ? ওম বিড়লার কন্যাকে নিয়ে তোলপাড় নেটদুনিয়া! সত্যিটা কী?

BJP Helpline

গতকালই তিনি সংবাদ মাধ্যমের সম্মুখীন হয়ে, রাজ্যের হাত থেকে পুলিশের দায়িত্ব কেড়ে নেওয়ার কথা বলেন। তিনি বলেন, তিনি রাজ্যপালকে অনুরোধ জানাবেন যে, রাজ্যপাল যেনও সরাসরি কেন্দ্রীয় সরকারকে পশ্চিমবঙ্গে ৩৫৫ ধারা জারি করার জন্য বলেন।

শুভেন্দু অধিকারীর মতে, মমতা বন্দ্যোপাধ্যায়কে আগামী বিধানসভা ভোট অর্থাৎ ২০২৬ সাল পর্যন্ত মুখ্যমন্ত্রী থাকতে দেওয়া হোক। কিন্তু তাঁর থেকে রাজ্যের পুলিশি ব্যবস্থার দায়িত্ব কেড়ে নেওয়ার কথা বলেন তিনি। তিনি বলেন, সময় এসে গিয়েছে ৩৫৫ ধারা জারি করা হোক। মণিপুরের মতো উপদ্রুত ঘোষণা করে, সমস্ত থানাগুলিকে তাঁর ক্ষমতা থেকে কেড়ে নেওয়া উচিত। এছাড়াও তিনি বলেন, পশ্চিমবঙ্গে আইন-শৃঙ্খলার পরামর্শদাতা নিয়োগ করা উচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর