naidu wanna meet reddy

ব্যুরো নিউজ, ২ জুলাই:NDA-র জোটসঙ্গী চন্দ্রবাবু নাইডু। লোকসভা নির্বাচনের পর সরকার গড়তে বিজেপির সঙ্গেই হাত মেলান টিডিপি নেতা চন্দ্রবাবু। এরপর ফের অন্ধ্র প্রদেশের ক্ষমতায় আসেন তিনি। বসেন মুখ্যমন্ত্রীর আসনে। কিন্তু ক্ষমতা হাতে পেতেই এবার কি ভোলবদলের পথে চন্দ্রবাবু? সেই প্রশ্নই উঠছে।

পরীক্ষা না দিয়েই UPSC পাশ? ওম বিড়লার কন্যাকে নিয়ে তোলপাড় নেটদুনিয়া! সত্যিটা কী?

কংগ্রেসের দখলে রয়েছে তেলঙ্গানা। আর এবার তেলঙ্গানার মুখ্যমন্ত্রীর সঙ্গেই দেখা করতে চান NDA জোটসঙ্গী তথা অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু। সম্প্রতি জানা গিয়েছে, নিজেই তেলঙ্গানার মুখ্যমন্ত্রী রেবন্ত রেড্ডির বাড়িতে যেতে ইচ্ছা প্রকাশ করেছেন চন্দ্রবাবু। জানা গিয়েছে, আগামী ৬ জুলাই তেলঙ্গানার মুখ্যমন্ত্রীর বাড়িতে দেখা করতে যাবেন অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী। আর এই খবর প্রকাশ্যে আসতেই জোর চর্চা রাজনৈতিক মহলে।উঠছে হাজার প্রশ্ন। তবে কি এবার বদলে যাবে জোটের সমীকরণ? সেই আশঙ্কাও নেহাত উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

BJP Helpline

রেবন্ত রেড্ডির সঙ্গে সাক্ষাৎ করতে চেয়ে রেবন্ত রেড্ডিকে চিঠি লিখেছেন চন্দ্রবাবু নাইডু। প্রসঙ্গত, অন্ধ্র প্রদেশ ও তেলঙ্গানা রাজ্য বিভাজনের পর ১০ বছর কেটে গিয়েছে। এত বছর যুগ্ম রাজধানী ছিল হায়দরাবাদ। কিন্তু চলতি বছরই সেই চুক্তি শেষ হয়। অমরাবতীর নাম প্রস্তাবিত হলেও, এখনও তা নিয়ে কোনও সিদ্ধান্তে এসে পৌঁছানো যায়নি। এক্ষেত্রে বন্ধুত্বপূর্ণ আলোচনার জন্যই আগামী ৬ জুলাই সাক্ষাতের প্রস্তাব দিয়েছেন চন্দ্রবাবু। পাশাপাশি মুখোমুখি আলোচনার ফলে এই জটিল সমস্যার সমাধানেও আশা প্রকাশ করেছেন চন্দ্রবাবু নাইডু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর