Suvendu Adhikari on police

ব্যুরো নিউজ, ৩১ মে : আগামিকাল ভোট সপ্তমী। অর্থাৎ সপ্তম দফা ও শেষ দফার লোকসভা নির্বাচন। আর তার আগেই মুখ্য নির্বাচনী আধিকারিকের সঙ্গে দেখা করলেন শুভেন্দু অধিকারী। জানালেন একাধিক দাবি।

এলো বর্ষা! কেরলে শুরু বৃষ্টি, বাংলায় কবে?

ষষ্ঠ দফার ভোট নিয়ে একাধিক অভিযোগ তুলে ধরলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এদিন তিনি রাজ্য পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে বলেন, কোনও কেস না থাকা সত্ত্বেও মমতার পুলিশ খুব ওভার অ্য়াক্ট করেছে। বিজেপির ৫০ জন কর্মী- সমর্থককে আটকানো হয়েছে। ৩০০ বাড়িতে পুলিশ রেইড করেছে। বাড়িতে থাকতে দেয়নি। এমনকি পশ্চিম মেদিনীপুরের যুব মোর্চার সভাপতিকে আটকে রাখা হয়েছে। একইসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়ে তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ আছে কিছু কাউন্টিং এজেন্টকে অ্য়ারেস্ট করতে হবে। এরপর তিনি এও বলেন যে, বিষয়টি তিনি এক সিআইডি অফিসার-এর কাছ থেকে জানতে পেরেছেন।

BJP Helpline

এছাড়াও তাঁর অভিযোগ, ষষ্ঠ দফা ভোটে অনেক ক্যামেরা বন্ধ ছিল। দিনের শেষে দেখা গিয়েছে ১৫০ টি বুথে ক্যামেরা চলেনি। একইসঙ্গে তিনি সামনের ভোটের এজেন্ট দের সতর্ক করে বলেন, পুলিশ ডাকলে যাবেন না, বাড়িতে ডাকলেও দরজা খুলবেন না। আমরা শেষ দেখে ছাড়ব।

তবে শুভেন্দু অধিকারী মুখ্য নির্বাচনী আধিকারিকের সঙ্গে কথা বলার পর হথেস্ত খুশি বলেই জানান। তিনি এও জানান যে, ৪ জুনের কাউন্টিং এজেন্টের লিস্ট ১ তারিখ দিতে বলেছেন সিইও। এজেন্টদের নিরাপত্তা দেওয়া হবে, এমনটাই আশ্বস্ত দিয়েছেন CEO।

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর