suvendu coment photo

ব্যুরো নিউজ,১৪ আগস্ট:আর জি কর কাণ্ডের প্রতিবাদ জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী তথা মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবিতে পশ্চিমবঙ্গ বিধানসভা চত্বরে অবস্থান বিক্ষোভে সামিল হয়েছেন ভারতীয় জনতা পার্টির বিধায়করা।বুধবার এই বিক্ষোভের নেতৃত্ব দিয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বিধানসভা ভবনের বাইরে বেরিয়ে বিক্ষোভে সামিল হয়ে শুভেন্দু অধিকারী রাজ্য সরকারের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছেন।

RG Kar Case:”রাত দখলে মহিলারা”কে বা কারা প্রথম এই ডাক দিলো?নেপথ্যে কোন ইতিহাস?

মমতার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ শুভেন্দুর

RG Kar update: গোটা রাজ্যজুড়ে আজ মধ্যরাতে মহিলা জমায়েতের ডাক।

শুভেন্দু অধিকারী বলেন, ‘আরজি করে আমাদের বোন মহিলা চিকিৎসক খুন এবং ধর্ষণের ঘটনায় আমরা ব্যথিত। সারা রাজ্যের চিকিৎসক চিকিৎসা কর্মী থেকে শুরু করে পড়ুয়ারা সকলেই এদিন প্রতীকি ধর্মঘট পালন করেছেন। বেসরকারি হাসপাতালের চিকিৎসকরাও আউটডোর বন্ধ রেখে প্রতিবাদ জানিয়েছেন।’ শুভেন্দু আরো বলেন, ‘একেবারে লজ্জা শরম নেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। ১৪ই আগস্ট বুধবার কন্যাশ্রী দিবস। হয়তো এই দিনটির পরিবর্তন করা যায় না। কিন্তু এই নারকীয় হত্যাকান্ডের পরিস্থিতিতে কন্যাশ্রী দিবস উপলক্ষে মুখ্যমন্ত্রী লজ্জাশরমের মাথা খেয়ে উৎসব শুরু করেছেন। ধনধান্য স্টেডিয়ামে ৩০০০ চিকেন বিরিয়ানির প্যাকেটের অর্ডার দিয়েছেন। একেবারে লজ্জা বলতে কিছু নেই। এই চিকেন বিরিয়ানির মেনু আবার ঠিক করে দিয়েছেন মমতা। ছি: শেম, শেম, শেম মমতা..’

RG Kar বেকায়দায় তৃণমূল!দলের অন্দরেই উঠছে প্রতিবাদের ঝড়

বিধানসভা চত্বরে অবস্থান প্রতিবাদে এখানেই থামেননি বিরোধী দলনেতা শুভেন্দু। তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, এই আন্দোলন এখানেই শেষ হয়ে যাবে না। এই আন্দোলন শুরু হয়েছে। এটা চলতে থাকবে। যতক্ষণ না পর্যন্ত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পদত্যাগ করেন। আমাদের একটাই দাবি, মুখ্যমন্ত্রীর পদত্যাগ। এরপরেই সাংবাদিকদের মেয়েদের রাত দখলের কর্মসূচি সম্পর্কে প্রশ্নের জবাবে শুভেন্দু বলেন, “রাত দখলের কর্মসূচির ডাক দিয়েছেন মা বোনেরা দিদিরা। আমরা যারা রাজনৈতিক ফিগার, সেখানে ছবি তোলার জন্যে যাব না। এই আন্দোলনে মা-বোনেদের পাশে আমরা সবসময় আছি। রাতের বেলায় আমরা জেগে থাকবো। খোঁজ রাখবো তৃণমূলের গুন্ডাবাহিনী কোথাও আক্রমণ করছে কিনা। পুলিশ কোনো জায়গায় গিয়ে জোর করে মহিলাদের এই আন্দোলনে বাধা দিচ্ছে কিনা। মা-বোনেদের এই রাত দখলের লড়াইয়ে আমরা সব সময় পাশে থাকব”, ঘোষণা করলেন শুভেন্দু অধিকারী।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর