Sunny Deaol

ব্যুরো নিউজ, ৩১ মে  : অভিনেতা সানি দেওয়ালের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ। এবার তাঁর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুললেন প্রযোজক সৌরভ গুপ্ত। তাঁর অভিযোগ, ২০১৬-তে তাদের সঙ্গে একটি ছবির জন্য সানি দেওল অগ্রিম টাকা নিয়েছিলেন। ওই ছবিতে সানিকে পারিশ্রমিক হিসেবে ৮ কোটি টাকা দেওয়ার কথা হয়েছিল। এরপর তাঁকে তাঁরা অগ্রিম ১ কোটি টাকা দিয়েছিলেন। যদিও এরপর তিনি ছবিটি শুরু করবেন বলে প্রতিশ্রুতি দিয়ে আরও টাকা নেন। কিন্তু পরে তিনি আর ছবির কাজটি করেননি। সব মিলিয়ে তাঁরা অভিনেতাকে ২.৫৫ কোটি টাকা দিয়েছেন বলে জানান সৌরভ গুপ্ত.

ছবি মুক্তির আনন্দ নিমেষে যেন ম্লান হয়ে গেল ঋতুপর্ণার

সানির বিরুদ্ধে গুরুতর অভিযোগ প্রযোজক সৌরভ গুপ্তর

প্রযোজকের অভিযোগ ওই ছবির কাজ শুরু করার পরিবর্তে, সানি দেওয়াল নাকি ‘পোস্টার বয়েজ’-এর শুটিংয়ের কাজে হাত দেন। সৌরভ গুপ্তর আরও অভিযোগ, ২০২৩-এ অভিনেতা সানি দেওয়ালের সঙ্গে তাঁর কোম্পানির একটি চুক্তি হয়েছিল। অভিযোগ চুক্তির সময় কোও রকম পরামর্শ না করেই অভিনেতা নিজের পারিশ্রমিক ৪ কোটি থেকে বাড়িয়ে ৮ কোটি টাকা করে নেন।

BJP Helpline

এই প্রসঙ্গে প্রযোজর সৌরভ গুপ্ত বলেন, তিনি অভিনেতার বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন। ৩০ এপ্রিল তাঁকে একটি নোটিশও জারি করা হয়। এই অভিযোগের এখনও কোনও প্রতিক্রিয়া দেননি সানি দেওল। প্রসঙ্গত, কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে সানি দেওল ও আমিশা পটেল জুটির ‘গদর ২’। বক্স যা ভালোই সাড়া ফেলেছিল। পাশাপাশি আরও একবার দর্শকের মন জয় করে নিয়েছে এই জুটি। আর এরই মধ্যে তাঁর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুললেন প্রযোজক সৌরভ গুপ্ত। যা নিয়ে বিপাকে অভিনেতা সানি দেওল।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর