Ashwini on vande-bharat

ব্যুরো নিউজ, ১০ এপ্রিল: গরমেও যাত্রীদের জন্য সুখবর। এবার চলবে সামার স্পেশাল বন্দে ভারত। যেই রুটে সব থেকে বেশি ট্রেনের চাহিদা, সেই রুট খতিয়ে দেখে সামার স্পেশাল বন্দে ভারত চালাবার সিদ্ধান্ত নিল রেল।

Advertisement of Hill 2 Ocean

ট্রেনের লম্বা ওয়েটিং লিস্ট। টিকিট কাটলেও কনফার্ম হবে তো? সেই প্রশ্ন মনের মধ্যে রয়েই যায়। প্রতিদিনই প্রায় পিএনআর চেক করা হয়তো একটু কমবে ওয়েটিং লিস্ট-এর সংখ্যাটা। সেই আশায় চাতক পাখির মত বসে থাকা। তবে সেই চিন্তা থেকে খানিকটা রেহাই মিলতে চলেছে যাত্রীদের।

ভোটের প্রচারে ‘অস্ত্র’ মদ! এ কেমন প্রতিশ্রুতি চন্দ্রবাবুর? 

সিঙাড়ার মধ্যে পাওয়া গেল কনডম, গুটকা এবং পাথর! চক্ষু চড়কগাছ কমিশনের

গরমে এসি ট্রেনের বা এসি কোচের চাহিদা সব থেকে বেশি। তাই যাত্রী শ্বাচ্ছন্দের কথা ভেবেই আনা হল সামার স্পেশাল ট্রেন। আর তা যদি হয় বন্দে ভারত, তবে তো ব্যাপারই আলাদা! সম্প্রতি রেল মন্ত্রকের তরফে জানানো হয়েছে, গ্রীষ্মে যাত্রীদের চাহিদার কথা ভেবেই সামার স্পেশাল বন্দে ভারত এক্সপ্রেস ট্রেন চালানোর সিদ্ধান্ত নিয়েছে রেল। তামিলনাড়ুর চেন্নাই এগমোর থেকে নাগেরকোয়েল পর্যন্ত চলছে সামার স্পেশাল বন্দে ভারত। গত ৮ এপ্রিল থেকে চালু হয়েছে এবং আগামী ১২, ১৩, ১৯, ২১, ২৬ ও ২৮ এপ্রিল পর্যন্ত চলবে এই বিশেষ ট্রেন। এতে  যাত্রীরাও অল্প সময়ে গন্তব্যে পৌঁছতে পারবে। এছাড়া পরে যাত্রীদের চাহিদা অনুযায়ী অন্যান্য রুটেও বন্দে ভারতের সামার স্পেশাল ট্রেন চালানো হতে পারে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর