suger astro tip

ব্যুরো নিউজ, ২১ জুন: অনেক সময়েই আমতা বলে থাকি সময়টা ভালো যাচ্ছে না। একের পর এক বিপদ-আপদ, সমস্যা পিছু ছাড়ে না। ফলে আর্থিক সমস্যার সৃষ্টি হয়। এতে বিঘ্নিতি হয় মেন্টাল পিসও, আর অন্যের কাছে হাত পাতলে তা আপনার সম্মানের ওপর প্রভাব ফেলে। তবে জ্যোতিষ শাস্ত্র মতে অনেক ক্ষেত্রে শনির ও সাড়ে সাতির প্রভাবে এমন সমস্যা দেখা দেয় জীবনে তবে, তাঁর জন্য এমন অনেক কার্যকরী টোটকা রয়েছে। যা পাল্টে দিতে পারে আপনার জীবন।

শুধু পানীয় নয় রূপচর্চাতেও ব্যবহার করুন চা-পাতা

জ্যোতিষ শাস্ত্রে চিনির বিশেষ ব্যবহারের ফলে অনেক সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়। আজ তেমনই বিশেষ কিছু চিনির টোটকা নিয়ে আলোচনা করব। যা আপনার এই সকল সমস্যার সমাধান করতে সাহায্য করবে।

১. শনির ও সাড়ে সাতির প্রভাব থেকে মুক্তি  পেতে এই চিনির এই টোটকা খুবই কার্যকর৷ শনির মহারোষ থেকে মুক্তি পেতে নারকেল কুড়িয়ে তাতে চিনি মিশিয়ে পিঁপড়েকে খাওয়ান। এতে শনিদেব তুষ্ট হয়।

সন্তান পড়াশোনায় অমনোযোগী? মেন চলুন এই টোটকা

২. দীর্ঘ দিন ধরে সমস্যা পিছু ছাড়ছে না? এমন হলে, তামার ঘটিতে জল নিয়ে তাতে চিনি মিশিয়ে সেই চিনির জল খেলে উপকার পাবেন।

৩. জলের সঙ্গে চিনি মিশিয়ে সূর্য দেবতাকে অর্পণ করলে তা খুবই ভালো প্রভাব ফেলে। এর ফলে কুষ্ঠিতে সূর্যের অবস্থান আরও শক্তিশালী হয় ৷ যার ফলে সমাজে মান-সম্মান বাড়ে।

৪. ব্যবসা-বাণিজ্যে বা কর্মক্ষেত্রে সমস্যা হলে আটার সঙ্গে চিনি মিশিয়ে কাক ও পিঁপড়েকে খাওয়ান। এতে সমস্যা দূর হয়ে যায় ৷

৫. কোনও ইন্টারভিউ বা চাকরির পরীক্ষা দেওয়ার আগে ৷ তামার পাত্রে চিনিতে হল দিয়ে সারা রাত ভিজিয়ে রাখুন। শুব কাজে যাওয়ার আগে পান করে বরোলে সেই কাজে সাফল্য আসবে।

BJP Helpline

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর