Subhashreedaughter Yalini's photo

ব্যুরো নিউজ,১২ সেপ্টেম্বর :১২ সেপ্টেম্বর ছিল একটি বিশেষ দিন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের জন্য, কারণ তাঁদের একমাত্র ছেলে ইউভান চক্রবর্তী তার চতুর্থ জন্মদিন পালন করল। এই দিনটি চক্রবর্তী পরিবারের জন্য অত্যন্ত আনন্দময় এবং বিশেষ দিন। তবে, শুধু পরিবারই নয়, এই তারকা জুটির অনুরাগীদের জন্যও দিনটি ছিল আরও বিশেষ। কারণ, শুভশ্রী তাদের দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে তাদের কন্যা ইয়ালিনি চক্রবর্তীর প্রথম ছবি প্রকাশ করলেন।

সোনমের সাজে সবচেয়ে বেশি নজর কেড়েছে হাতে-পায়ের আলতার নকশা

বড় চমক শুভশ্রীর

আদালত চত্বরে সন্দীপ ঘোষের বিরুদ্ধে বিক্ষোভ: নিরাপত্তার ঘেরাটোপে উত্তপ্ত পরিস্থিতি

অনেক দিন ধরে ফ্যানরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন যে কখন তাঁরা ইয়ালিনিকে পাবেন। অবশেষে শুভশ্রী একটি ছবির মাধ্যমে ইয়ালিনির মুখ দর্শকদের সামনে নিয়ে আসেন। সকালে শুভশ্রী একটি আদুরে ছবি শেয়ার করেন যেখানে ইয়ালিনি তার বড় ভাই ইউভানের কোলে বসে রয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, ইয়ালিনির মুখ যেন ইউভানের ছোটবেলার মতোই, তার কোঁকড়ানো চুল এবং শিশুসুলভ মুখাবয়ব একেবারে মিষ্টি লাগছে। ছবির ক্যাপশনে শুভশ্রী লেখেন, “শুভ জন্মদিন দাদা। আমি তোমায় খুব ভালবাসি।” ছবিটি পোস্ট হওয়ার পর, অভিনেত্রী পার্নো মিত্র মন্তব্য করেন, “সকাল সকাল এত মিষ্টি ছবি!” সকলেই ইউভান এবং ইয়ালিনির মধ্যে প্রগাঢ় ভালোবাসা দেখে অভিভূত হন।

আয়-ব্যয়ের হিসেবে ঠাসা ল্যাপটপ উদ্ধার করল ইডি। শেষরক্ষা হলো না সন্দীপ ঘোষের

কিছুদিন আগে, শুভশ্রী নিজেই প্রকাশ করেছিলেন কেন এত দিন ইয়ালিনিকে আড়ালে রাখা হয়েছিল। তিনি বলেছিলেন, “ইয়ালিনি একদম ইউভানের মতো দেখতে। আপাতত তাঁকে প্রকাশ্যে আনা হয়নি কারণ এখন তাকে দেখে বোঝা যায় না যে ইয়ালিনি না ইউভান। দুই ভাই-বোন একেবারে একরকম দেখতে। তাই আমি চাইছিলাম, একটু বড় হোক, মেয়েদের মতো দেখতে হোক। তার পরে আমরা সবাইকে ওকে দেখাব।” ইয়ালিনির কোঁকড়ানো চুল ইউভানের ছোটবেলার মতোই, তাই শুভশ্রী অপেক্ষা করেছিলেন যে তার চুল একটু বড় হোক এবং মেয়েদের মতো দেখতে হোক, তারপরই ওকে প্রকাশ্যে নিয়ে আসবেন।বর্তমানে শুভশ্রী তার অভিনয় ক্যারিয়ারে সাফল্যের চূড়ায় রয়েছেন। ‘বাবলি’ ছবিতে তার অভিনয় সবার নজর কেড়েছে এবং প্রশংসিত হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর