Sohom Chakraborty slap ISSUE

ব্যুরো নিউজ, ৮ জুন : কার্যত ‘দাদাগিরি’ তৃণমূল বিধায়কের। রেস্তোরাঁর মালিককে সপাটে চড় মারার অভিযোগ অভিনেতা তথা তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তীর বিরুদ্ধে। আর এবার তা নিয়ে কী ‘সাফাই’ দিচ্ছেন সোহম?

খাস কলকাতায় তৃণমূল বিধায়কের ‘দাদাগিরি’!

শ্যুটিং চলছিল তাই রেস্তোরাঁর সামনে সোহম ও শুটিং ইউনিটের গাড়ি দাড় করানোছিল। আর এ নিয়েই রেস্তোরাঁর মালিক জানান, একটা পার্কিং খালি করতে বলায় সোহম চক্রবর্তীর নিরাপত্তারক্ষীরা তাঁর ওপর হামলা করে। এমনকী সোহম চক্রবর্তীও তাঁকে চড় মারে বলে অভিযোগ করেছেন নিউটাউনের সাপুরজির ওই রেস্তরার মালিক।

এছাড়াও রেস্তোরাঁর মালিক জানান, তিনি তার রেস্তোরাঁর সামনে শ্যুটিংয়ের অনুমতি দিয়েছিলেন। কিন্তু এরজন্য কোনওরকম কর্মাশিয়াল ডিল করেননি। কিন্তু শ্যুটিং চলাকালীন তার হোটেলে গেস্ট আসবেন বলে পার্কিং প্লেসের একটি জায়গা খালি করতে বলতেই যত কাণ্ড!

BJP Helpline

তবে এই ঘটনায় এবার মুখ খুললেন খোদ সোহম চক্রবর্তী। তাঁর দাবি, ওই হোটেল মালিক নাকি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামে গালিগালাজ করছিলেন। আর সেই কারণেী তাঁর এই কাজ। তবে তিনি নিজের ভুল স্বীকারও করেন তিনি।

সোহমের কথায়, ছাদে শুটিং-এর কাজ চলছিল, তখনই নীচ থেকে তীব্র চিৎকার চেঁচামেচির শব্দ আসে। ঘটনায় তিনি দেখেন তাঁর নিরাপত্তারক্ষীদের সঙ্গে হোটেলের লোকেদের ঝামেলা চলছে। এরপর নীচে গিয়ে সোহম শুনতে পান অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিয়ে হোটেল মালিক উল্টো পাল্টা কথা বলেছেন। ঘটনায় রেগে গিয়েই বচসা আর তা থেকেই হিট অফ দ্য মোমেন্ট তিনি থাপ্পড় মেরেছেন বলে স্বীকার করেন সোহম। একই সঙ্গে তিনি এও বলেন যে, এটতা মাথা গরম করা উচিৎ হয়নি। হয়ত এমনটা হওয়া উচিৎ ছিল না।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর