sruti das trolling

ব্যুরো নিউজ ৯ অক্টোবর : দেবীপক্ষের শুভ সূচনা হয়েছে এবং বুধবার চলছে মহাষষ্ঠীর পুজো। এই আনন্দঘন সময়ে, ৮ অক্টোবর, মঙ্গলবার, অভিনেত্রী শ্রুতি দাস তাঁর বাড়িতে দুর্গা প্রতিমা নিয়ে আসেন। তবে, এই বিশেষ মুহূর্তটি কটাক্ষের শিকার হতে হয়েছে তাকে।

নেপালে পর্বতারোহণে মর্মান্তিক দুর্ঘটনাঃ রাশিয়ার ৫ অভিযাত্রীর মৃত্যু

কি হয়েছে জেনে নিন

সম্প্রতি আরজি কর কাণ্ড নিয়ে শহরে উত্তাল পরিস্থিতি বিরাজ করছে। এ ঘটনায় দ্রুত বিচার চেয়ে আন্দোলনে নেমেছিলেন বহু টলিউড তারকা, তাঁদের মধ্যে শ্রুতি দাসও ছিলেন। নিয়মিত মিছিলে যোগদান এবং সামাজিক মিডিয়ায় পোস্ট করায় তাঁকে দেখা গেছে। তিনি এবং অন্যান্য তারকারা জানিয়েছিলেন, এই বছর উৎসবে ফিরবেন না। কিন্তু পঞ্চমীর দিন তিনি বাড়িতে দেবী মূর্তি নিয়ে আসার পর থেকেই নেটিজেনদের সমালোচনার মুখে পড়েন।শ্রুতি কিছুদিন আগে জানিয়েছিলেন, তার শ্বশুরবাড়িতে অনেকদিন ধরেই দুর্গাপুজো হয়। তাই সেই পুজোয় তিনি অংশ নেবেন। তবে, তিনি বলেছিলেন যে, এবারের পুজোর জন্য তিনি একটিও নতুন জামা কেনেননি। এই নিয়ে একটি পোস্টও করেছিলেন, কিন্তু ট্রোলিংয়ের কারণে সেই পোস্ট তিনি ডিলিট করতে বাধ্য হন।কিন্তু পঞ্চমীর দিন তিনি আর সেই একই ভুল করেননি। এক ব্যক্তি তার পোস্টে মন্তব্য করেন, “আপনার কি অশৌচ হয়নি? এর মধ্যে পুজো করছেন কীভাবে?” যদিও অনেকেই শ্রুতির সাজের প্রশংসা করেছেন এবং তাকে দুর্গাপুজোর শুভেচ্ছা জানিয়েছেন।

কলকাতার পুজোয় ডাক্তারদের নতুন উদ্যোগ

শ্রুতি দাসের পোস্টে দেখা যাচ্ছে, দেবী মূর্তি একটি একচালা সাজে সজ্জিত, এবং তিনি তার গোটা পরিবারের সঙ্গে সেই আনন্দ ভাগাভাগি করেছেন। দেবী মূর্তি আনতে যাওয়ার সময় থেকে শুরু করে বাড়িতে দেবী এনে রাখার মুহূর্তগুলোর ছবি তিনি শেয়ার করেছেন।এভাবে, নানা প্রতিকূলতার মধ্যে শ্রুতি দাস তার পুজোর আনন্দ উপভোগ করছেন এবং নেটিজেনদের ট্রোলিং সত্ত্বেও তিনি দৃঢ়তার সঙ্গে সামনে এগিয়ে যাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর