Shani Dev Astrology image

ব্যুরো নিউজ,১১ সেপ্টেম্বর :জ্যোতিষশাস্ত্র মতে শনির গুরুত্ব অত্যন্ত বিশেষ। সমস্ত গ্রহের মধ্যে শনি হল সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। এই কারণে শনি সম্পর্কে অনেক অগ্রিম বিশ্লেষণ করা সম্ভব হয় এবং তার প্রভাব জীবনের নানা দিকের ওপর গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। শনির হল ন্যায়বিচার এবং ফলদানের প্রতীক অর্থাৎ শনি ভাল কাজের জন্য ভাল ফল এবং খারাপ কাজের জন্য খারাপ ফল প্রদান করে। আগামী ১০ থেকে ১৫ বছরে, কুম্ভ, মীন, মেষ, বৃষ, মিথুন এবং কর্কট রাশির জাতক জাতিকাদের উপর সাড়ে সাতির প্রভাব পড়বে।

পুজোর আগে ত্বকের উজ্জ্বলতা আনতে কাঁচা হলুদ বেটে মুখে লাগান

সাড়ে সাতির দশা

সাইবার প্রতারণা থেকে বাঁচতে কী উদ্যোগ নিল কেন্দ্র?

শনির প্রায় এক রাশি থেকে অন্য রাশিতে স্থান পরিবর্তন করতে সময় লাগে আড়াই বছর। এই স্থান পরিবর্তনের সময়, একদিকে যেমন কিছু মানুষের জীবনে নতুন পরিবর্তন আনে, তেমনি অন্যদিকে কিছু মানুষের জীবনে বাধা ও সমস্যা সৃষ্টি করে। বিশেষ করে, শনি যখন তার আড়াই বছর সাড়ে সাতির প্রভাব শুরু হয় তখন তা অনেক জাতক-জাতিকার জন্য দুর্ভোগের কারণ হয়ে দাঁড়ায়। শনির সাড়ে সাতি দশা অনেক কষ্টদায়ক মনে করা হয়। যখন শনি কোন রাশির ওপর সাড়ে সাতির প্রভাব পড়ে তখন সেই রাশির প্রভাবে জীবন নানা ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়।

বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছেন শনিদেব।জ্যোতিষশাস্ত্রের অনুযায়ী, মীন রাশির জাতক-জাতিকার জন্য শনির সাড়ে সাতির প্রথম পর্ব চলছে। এই সাড়ে সাতির প্রভাব ২০২৯ সালের ৮ অগাস্ট পর্যন্ত চলবে। এর পর থেকে মীন রাশির জাতকরা এই সমস্যার প্রভাব থেকে মুক্তি পাবেন।

এই প্রথমবার পুজোয় কোনও ছবি নেই এসভিএফের, কী জানালেন পরিচালক রাজ তার ‘সন্তান’ ছবির প্রসঙ্গে

সাড়ে সাতির দ্বিতীয় পর্ব চলমান কুম্ভ রাশিতে। ২০২৭ সালের ৩ জুন থেকে সাড়ে সাতির প্রভাব থেকে মুক্তি পাবেন এই রাশির জাতক-জাতিকার। মকর রাশির জাতকদের জন্য শনির সাড়ে সাতি ২০২৫ সালের মার্চ মাসে শেষ হবে। এই সময়ে, মকর রাশির জাতকরা শান্তি পাবেন এবং তাদের জীবনযাত্রায় মান আরও উন্নতি হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর