Several Hindu temples were vandalized protest BJP

ব্যুরো নিউজ, ২৭ ফেব্রুয়ারি: হাওড়ার বাঁকড়ায় রাম-হনুমান মন্দির সহ একাধিক মন্দিরে ভাঙচুর। ঘটনায় উত্তপ্ত বঙ্গ রাজনীতি। শুধু ভাঙচুর নয়, মন্দিরগুলিতে প্রস্রাব করা ও মলত্যাগও করা হয়েছে বলে অভিযোগ। ঘটনার প্রতিবাদে সোচ্চার হয়েছে রাজ্য বিজেপি।

১০ লক্ষ দিলেই মন্ত্রী | টোপ হুমায়ুন কবীরকে | গ্রেফতার ‘সাংবাদিক’

ঘটনার বেশ কিছু ভিডিও  সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে এই ঘটনায় ক্ষোভে ফুঁসছে সেখানকার সাধারন মানুষ। রাম মন্দির , হনুমান মন্দির ও দেবি সন্তোষীর মন্দিরকে ভাঙচুরের ঘটনায় ক্ষিপ্ত সেখানকার স্থানীয়রা। ঘটনায় পথে নেমে প্রতিবাদ করছেন তারা।

এদিকে একটি সিসিটিভি ফুটেজে (যদিও সেই ভিভিওর সত্যতা যাচাই করেনি ইভিএম নিউজ) দেখা গিয়েছে ফেজ টুপি পরা কয়েক যুবককে,যা সাধারণত মুসলিম সম্প্রদায়ের পুরুষেরাই পড়ে থাকে। মুসলিম সম্প্রদায়ের মানুষের হিন্দুদের মন্দিরে ভাঙচুর চালানোর এই ঘটনায় সুর চড়িয়েছে ‘হিন্দুত্ববাদী’ বিজেপি শিবির।

ঘটনার প্রতিবাদ করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এই গোটা ঘটনার তীব্র নিন্দাও করেছেন তিনি।  ঘটনায় অভিযুক্তদের দ্রুত গ্রেফতার ও শাস্তি দেওয়ার দাবিও জানিয়েছেন। পুলিশের দ্রুত পদক্ষেপের দাবিও জানিয়েছে তিনি। স্থানীয় অনেকেই মন্দির ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ দেখাচ্ছেন।

ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন শুভেন্দু অধিকারী লিখেছেন, সনাতনী মন্দির ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। স্থানীয়রা প্রতিবাদে রেল অবরোধ করেছে। পাশাপাশি তিনি জানিয়েছে, রাজ্য প্রশাসনের সঙ্গে এই বিষয়ে তিনি কথা বলেছেন। অপরাধীদের শীঘ্র গ্রেফতার করার দাবি জানিয়েছেন তিনি। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর