saturday rashifal

ব্যুরো নিউজ, ১৩ এপ্রিল:

সিংহ :

সততার জন্য কাজ করুন। আজকের সময়ে নিজের জন্য সময় খুঁজে পাওয়া খুব কঠিন। আপনার বৈবাহিক জীবনকে ভাল করার প্রচেষ্টা আপনাকে আজ প্রত্যাশার চেয়ে বেশী ভালো রং প্রদর্শন করবে। স্বাস্থ্যের প্রতি যত্ন নিন এবং সব জিনিস ঠিকঠাক করে রাখুন।

শাড়ি কি ক্যানসারের কারণ হতে পারে? কী বলছেন বিশেষজ্ঞরা?

কুম্ভ :

আপনার ভালো সময় তাঁদের সাথে কাটান। অভিযোগ করার কোন সুযোগ দেবেন না। আজ আপনার ভালোবাসার মানুষটি আপনার খেয়ালী আচরণ সামলানো অত্যন্ত দুরূহ বোধ করবেন। কোন নতুন প্রকল্প নেওয়ার আগে দুবার ভাবুন। আপনার ব্যাক্তিত্ব এমন যে আপনি বেশি লোকের সাথে বিরক্ত বোধ করেন।

পয়লা বৈশাখের দিন করুন এই ৫ টি কাজ! সংসারে উপচে পড়বে সুখ সমৃদ্ধি

কর্কট :

আপনি আজ আপনার মায়ের পক্ষ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। বন্ধু এবং আত্মীয়রা আপনার কাছে আরো বেশি মনোযোগ চাইবে। দুনিয়ার কাছে দরজা বন্ধ করে আপনার নিজেকে রাজকীয়ভাবে মনোরঞ্জন করার পক্ষে এটিই আদর্শ সময়।

তুলা :

আপনার পরিবারের মধ্যে সাদৃশ্য আসবে। আপনার স্ত্রী তার জীবনে আপনার মূল্য বর্ণনা। যেহেতু আজকের দিনটি আপনার জন্যই অনুকূল। আপনার লক্ষ্য পূরণ হিসাবে আপনার দৃঢ় অঙ্গীকার সত্যে পরিণত হবে। আপনি আপনার স্বপ্ন সত্যে পরিণত হতে দেখবেন। একে আপনার মাথায় চড়তে দেবেন না।

মকর :

নিজের জন্য সময় বার করার চেষ্টা করতে লাগুন। আজ আপনার জন্যে একটি দুর্দান্ত দিন হতে চলেছে।আপনার এবং আপনার সঙ্গীর আপনাদের বিবাহিত জীবনের জন্য সত্যিই কিছু জায়গা দরকার। দেখা করতে আসা অতিথিরা আপনার সন্ধ্যাটি দখল করে রাখবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর