daily horoscope

ব্যুরো নিউজ, ১৮ মে :  আজকে শনিবারে ঋতুরাজের ছত্রছায়ায় থাকবেন এই ৪ রাশির জাতক জাতিকারা, সৌভাগ্যের অধিকারী হবেন।

পুরুষত্ব বাড়াতে এক টুকরো সুপারি!

আজকের দিনে লাকী হবেন এই ৪ রাশির জাতক জাতিকারা।

horoscope
মীন: এই সময় নতুন নতুন কিছু জিনিস শিখতে পারেন। জীবনে বিভিন্ন ধরনের খুশি আনন্দ আসতে থাকবে। চাকরিরতদের ভালো সময়ের যোগ আসতে চলেছে। বিভিন্ন ধরনের আনন্দে মেতে উঠতে পারেন। সরকারি চাকরি যাঁরা করছেন, তাঁরা পাবেন লাভ। বদলি হতে পারে। চাকরি যদি বদলের কথা ভাবছেন তো, এই সময় লাভকারী হতে চলেছে। ব্যবসায় সামান্য চেষ্টা করলেই পাবেন সাফল্য।

সিংহ: অফিসে উচ্চ আধিকারিকদের সঙ্গে সম্পর্ক ভালো হবে। পরিবারের সঙ্গে সময় ভালো কাটবে। কেরিয়ারে একটা স্থিতিশীল কিছু ঘটতে চলেছে। সমাজে মান সম্মান বাড়বে,পেশাগত জীবনেও হবে লাভ। পরিবারে সুখের সময় থেকে যাবে। মায়ের স্বাস্থ্য নিয়ে খানিকটা চিন্তা হতে পারে। পদোন্নতির যোগ থাকবে। চাকরিতে একটা বদল থাকবে। ব্যবসায় বৃদ্ধি হতে পারে।

কর্কট- সমাজে মান সম্মানের বৃদ্ধি হতে থাকবে। ফলে আর্থিক দিক থেকে বিপুল লাভ পেতে পারেন। বন্ধুদের সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। উচ্চ আধিকারিকদের সঙ্গে সম্পর্ক স্থাপিত হবে। দাম্পত্য জীবন ভালো হবে। নিজেদের মধ্যে বোঝা পড়া ভালো হবে। ব্যবসা ও চাকরি দুই দিক থেকেই লাভ কর্মজীবীদের। সুখ সম্পত্তি পেতে পারেন। বেতন বাড়তে পারে।

মিথুন : নতুন চাকরি খোঁজার পরিস্থিতি থাকলে ভাল খবর শুনতে পারবেন। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন, গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। ব্য়বসায়ীরা এদিন মিশ্র ফল পাবেন। সকালের দিকে লাভ হলেও সন্ধে বেলা ক্ষতির মুখে পড়তে হতে পারে। মাথা ঠান্ডা রাখুন তাহলেই সব পরিস্থিতি আপনার পক্ষে হবে। সামাজিক কাজ করলে তরুণদের জন্য ভাল হবে। কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। বিতর্ক থেকে দূরে থাকুন।

BJP Helpline

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর