sanjeev-kumar-food-enthusiast

ব্যুরো নিউজ ২৬ সেপ্টেম্বর: প্রয়াত অভিনেতা সঞ্জীব কুমার শুধু অভিনয়ে নয়, খাদ্যেও ছিলেন এক অসাধারণ প্রেমিক। সম্প্রতি অভিনেতা সচিন পিলগাওনকর এক সাক্ষাৎকারে জানিয়েছেন সঞ্জীবের খাদ্যপ্রেমের কথা। তিনি জানান, সঞ্জীবের পরিবার ছিল নিরামিষাশী, তাই বাড়িতে মাংস খাওয়া নিষেধ ছিল। কিন্তু সঞ্জীব এই নিয়ম মানতেন না। মাংস ও মাছের প্রতি তার অনুরাগ এতটাই ছিল যে, তিনি আলাদা একটি বাড়ি ভাড়া নিয়েছিলেন।

বিচার শুরু হোক বাড়ি থেকে এ কেমন বার্তা দিলেন অভিনেত্রী দেবলীনা

কী কী খেতেন সঞ্জিব

মুম্বইয়ের পালি হিলে একটি এক কামরার ফ্ল্যাট ভাড়া নিয়েছিলেন সঞ্জীব। এই বাড়িটি তিনি নিয়েছিলেন শুধুমাত্র আমিষ খাওয়ার জন্য। সচিন পিলগাওনকর বলেন, “সঞ্জীব কুমার আমিষ খাবারের জন্য অন্য বাড়ি নিয়েছিলেন, কারণ নিজের বাড়িতে খাবারের উপর বিধিনিষেধ ছিল।” এছাড়াও, তিনি মাঝে মাঝে মদ্যপানও করতেন এবং এমন অনেক রাত ছিল যখন তারা ভোরের আলো ফোটা পর্যন্ত মদ ও মাংসে মগ্ন থাকতেন।সঞ্জীব কুমার, শাম্মি কপূর, শত্রুঘ্ন সিংহ এবং রণধীর কপূরের সঙ্গে মিলে তারা একসাথে বসে খাবার উপভোগ করতেন। সচিন আরও বলেন, “মাংসের পায়া ও নিহারি আনিয়ে তারা খাওয়া-দাওয়া করতেন। খাওয়ার পর খাবারগুলোকে চার-পাঁচ বার গরম করতে হতো, কারণ তারা প্রায়ই ভোর পাঁচটা পর্যন্ত মদ্যপান করতেন। এর সঙ্গে রুটি ও নানও থাকত।”

বন্যা পরিস্থিতিতে ডিভিসির মানবিক উদ্যোগ

বর্ষীয়ান অভিনেত্রী অঞ্জু মহেন্দ্রও সঞ্জীব কুমারের খাদ্যপ্রেমের কথা স্মরণ করেছেন। তিনি বলেন,”সঞ্জীব খুবই খাদ্যরসিক ছিলেন। গুজরাতি ব্রাহ্মণ হয়েও তিনি আমিষ খেতে ভালবাসতেন।” সঞ্জীব প্রায়ই মৌসুমী চট্টোপাধ্যায়ের বাড়িতে গিয়ে মাছ-মাংসের নানা পদ উপভোগ করতেন।সঞ্জীব কুমার একজন কিংবদন্তি অভিনেতা ছিলেন, এবং তার খাদ্যরসিকতা তার অভিনয়ের মতোই অনন্য। এই কাহিনী তার ব্যক্তিত্বের আরেকটি দিক তুলে ধরেছে, যা দর্শকদের জন্য নতুন এবং মজাদার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর