Sandeshkhali Arms Recover

ব্যুরো নিউজ, ২৬ এপ্রিল: সন্দেশখালি বেতাজ বাদশা বর্তমানে সিবিআই-এর হেফাজতে। যদিও তার ছায়া এখনো সন্দেশখালিতে ঘিরে রয়েছে। কারণ সেখান থেকে উদ্ধার হয়েছে বিদেশি আগ্নেয়াস্ত্র ও বেশ কিছু বোমা। তাকে কেন্দ্র করে ভোটের বাজারেও সরগরম সন্দেশখালি। সিবিআই সূত্রে দাবি, সরবেড়িয়ায় সিবিআই- এর অভিযানের সময় উদ্ধার হয়েছে আগ্নেয়াস্ত্র। বাড়ির মেঝে ঘুরতেই চক্ষু চড়ক গাছ হয়ে যায় সিবিআই আধিকারিকদের। কারণ মাটি খুঁড়তে উদ্ধার হয়েছে বিদেশে তৈরি পিস্তল। সূত্রের খবর, তৃণমূল নেতার আত্মীয়র বাড়ি থেকেই অস্ত্র উদ্ধার হয়েছে।

রাজ্য সরকারের তরফের নো ডিউস সার্টিফিকেট দেওয়া হয়নি?বাতিল দেবাশিস ধরের প্রার্থী পদ!আসল রহস্য কি?

কী কারণে এত অস্ত্র মজুত উঠছে প্রশ্ন

গোপন সূত্রে খবর পেয়ে সরবেড়িয়ার আগারহাটির মল্লিকপাড়ায় অভিযান চালায় সিবিআই। মল্লিকপাড়ার তৃণমূলের পঞ্চায়েত সদস্য হাফিজুল খাঁর ভগ্নিপতি আবু তালেব মোল্লার বাড়িতে তল্লাশি চালিয়ে উদ্ধার হয় আগ্নেয়াস্ত্র। গোটা এলাকা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা ঘিরে রাখে। ভোটের বাজারে অস্ত্র মজুত নাকি ওই স্থানে আগে থেকেই অস্ত্র মজুত করা ছিল সেই নিয়ে উঠছে প্রশ্ন।

উল্লেখ্য, শাহজাহানের খোঁজে ইডির অভিযানে সময় ইডির আধিকারিকদের ওপর আক্রমণের ঘটনা ঘটে। সেই ঘটনার তদন্ত করছে সিবিআই। এর পাশাপাশি সন্দেশখালি থেকে যে অভিযোগ উঠে আসছে তার সবকিছুই সিবিআই কে তদন্ত করার নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। এবার সেই তদন্তের ভিত্তিতেই উদ্ধার হল বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র ও বোমা। অন্যদিকে নির্বাচনের মাঝে সন্দেশখালি থেকে এত আগ্নেয়াস্ত্র উদ্ধার বেশ তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে ওয়াকিবহল মহল।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর