sandeshkhali

ব্যুরো নিউজ, ১৫ মে: একের পর এক ইস্যুতে উত্তপ্ত সন্দেশখালি। নতুন করে উত্তেজনা ছড়িয়েছে বাগদিপাড়ায়। সেখানে পুলিশি অভিযান আটকাতে রাতভর জেগে পাহারা দিচ্ছে সন্দেশখালির মহিলারা। পুলিশি ধরপাকড়ের প্রতিবাদে পথে নামেন সেখানকার মহিলারাও। কাঠপোল বাজারে অবরোধ করা হয়। টায়ার জ্বালিয়ে দেখানো হয় বিক্ষোভও। লাঠি-ঝাঁটা হাতে রাত জেগে গ্রাম পাহারায় মহিলা আন্দোলনকারীরা। যত দিন যাচ্ছে ততই উত্তপ্ত হয়ে উঠছে সন্দেশখালি।

পাক অধিকৃত কাশ্মীর নিয়ে কী বললেন শাহ?

কমিশনে যাওয়ার হুঁশিয়ারি রেখা পাত্রর

এরই মধ্যে সন্দেশখালি নিয়ে বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র নতুন অভিযোগ তুললেন। বিজেপি প্রার্থীর অভিযোগ, শাহজাহান ঘনিষ্ঠ সিভিক ভলান্টিয়ার মোজাফফর গ্রামে ঢুকে বেছে বেছে বিজেপি কর্মীদের চিহ্নিত করছেন। এরপর সেই বিজেপি কর্মীদের ধরপাকড় করছে পুলিশ। এই অভিযোগকে কেন্দ্র করে নতুন করে উত্তেজনা ছড়ায় সন্দেশখালিতে।

BJP Helpline

প্রসঙ্গত, বাগদিপাড়ায় পুলিশি অভিযান ঠেকাতে মহিলারা রাত্রিরে পাহাড়ায় থাকছেন এই কথা শুনেই গ্রামে যান বিজেপি প্রার্থী রেখা পাত্র। ধৃত দুই বিজেপি কর্মী জুলফিকর মোল্লা ও সুশান্ত মণ্ডলের পরিবারের সঙ্গে দেখা করেন তিনি। আর সেথান থেকেই বিজেপি কর্মীদের উপর পুলিশি অত্যাচারের বিরুদ্ধে নির্বাচন কমিশনে যাওয়ারও হুঁশিয়ারি দিয়েছেন বিজেপি প্রার্থী রেখা পাত্র। সব মিলিয়ে যত দিন যাচ্ছে ততই সন্দেশখালির পরিস্থিতি আরও উত্তপ্ত হচ্ছে বলে মনে করছে ওয়াকিবহল মহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর