Samik Bhattacharya

ব্যুরো নিউজ,১৪ জুলাই: প্রত্যাশিত মতোই ফল হয়েছে তৃণমূলের। ৪ কেন্দ্রের উপনির্বাচনে চারটিই দখল করেছে ঘাসফুল শিবির। ২০২১ সালের বিধানসভায় মানিকতলা কেন্দ্র ছিল শুধু তৃণমূলের দখলে। অন্য ৩ টি রায়গঞ্জ, রানাঘাট দক্ষিণ এবং বাগদা ছিল বিজেপির দখলে। ২০২৪ সালের লোকসভা নির্বাচনেও ফলাফল বিজেপির অনুকূলেই ছিল। কিন্তু উপনির্বাচন ঘোষণা হতেই বদলে গেল সমস্ত ফল। ৪টি কেন্দ্রই দখল করল তৃণমূল। আর বিজেপির তরফে এই ফলাফল প্রকাশিত হওয়ার পর রাজ্যসভার সাংসদ এবং মুখপাত্র শমীক ভট্টাচার্য কি জানালেন?

অটোমেটিক সিস্টেম চালু,আরো হাইস্পিড হচ্ছে ট্রেনের গতি

বিজেপির হার প্রসঙ্গে শমীকের বক্তব্য:

শমীক বলেন,’ সমস্ত খেলোয়াড় জিতবো বলেই খেলতে নামে। ভোটের সংগঠন আমাদের নেই। বিজেপিকে লোকসভা নির্বাচনের পর কোন পরিস্থিতিতে দাঁড়িয়ে লড়তে হয়েছে, সেটাও সকলে জানে। যেভাবে সন্ত্রাস করা হয়েছে, সেটা সবাই দেখেছে, কেন্দ্রীয় বাহিনীকে কিভাবে পরিচালনা করা হলো, সেটাও দেখেছে। গুলি, বোমার পাশে রুখে দাঁড়ানোর জন্য যেরকম সংগঠন দরকার সেটা তৈরি করা সম্ভব হয়নি, এটা ঠিক। প্রসঙ্গত, রানাঘাট দক্ষিণ এবং বাগদার মত বিজেপির ঘাঁটিতে হার প্রসঙ্গে শমীক ভট্টাচার্য বলেন, পরাজিত হয়েছি বলে পরাজিতের আর্তনাদ এমন নয়। যেভাবে সন্ত্রাসের ভিতর দিয়ে বাংলায় ভোট হয়েছে বা ভোট হয়ে থাকে, সেটা বুঝতে হবে। আমাদের জনসমর্থন আছে। যে জায়গায় আমাদের প্রার্থীরা হেরেছেন, জনভিত্তি একটুও কমেনি, তার প্রমান আগামী দিনে পাবেন।’

ঘুম উড়তে পারে দুর্নীতিবাজদের, জাস্টিসদের রোষ্টার চেঞ্জ নিয়োগ দুর্নীতির মামলা এবার অমৃতা সিনহার বেঞ্চে

বিজেপি জিততে পারেনি এই উপনির্বাচনে, সংগঠন নেই, তাই এই ফল।২৬ শে ভোট হবে না, তার আগেই বাংলার মানুষ নতুন সরকার পাবে, এমনটাই জানালেন শমীক ভট্টাচার্য।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর