ব্যুরো নিউজ ২৭ সেপ্টেম্বর: কিছুদিন আগে, সলমন খানকে অসুস্থ অবস্থায় দেখে হতাশ হয়ে পড়েছিল নেটিজেনরা। সোফা থেকে উঠতে গিয়ে পাঁজরে চোট পাওয়ার কারণে তিনি সোজা হয়ে দাঁড়াতে পারছিলেন না। তবে মঙ্গলবার রাতেই ভাইজান তাদের সব চিন্তা দূর করে দিলেন। নতুন ছবি শেয়ার করে জানালেন, তিনি এখন সম্পূর্ণ ফিট।

প্রেমের চাপ কি কখনও আইন ভাঙার কারণ হতে পারে?

ভক্তদের জন্য একটি বড় সুখবর

অভিনেতার শরীরচর্চার ছবি দেখে নেটিজেনদের মধ্যে উল্লাসের ঝড় উঠে গেছে। বাইসেপ প্রদর্শন করে সলমন প্রমাণ করেছেন, তিনি নিজেকে ফিট রাখতে কঠোর পরিশ্রম করছেন। শার্টলেস অবতারে তাকে পর্দায় দেখার জন্য দর্শকেরা অধীর আগ্রহে টিকিট কিনে ফেলবে, এটা সলমন জানেন।সলমন খান বর্তমানে অ্যাকশন-প্যাকড থ্রিলার ‘সিকন্দর’ নিয়ে ব্যস্ত। ছবির শুটিং চলাকালীন পাঁজরে চোট পাওয়ার ঘটনায় একবার পাপারাজ্জিদের উদ্দেশ্যে তিনি বলেছিলেন, “একটু সাবধানে। আমার দুটো পাঁজর ভাঙা।” জুন মাসে মুম্বইয়ে শুরু হওয়া ‘সিকন্দর’-এর শুটিং প্রথম শিডিউলের কাজ সম্পন্ন করেছে। আগামী শিডিউল নভেম্বর মাসে শুরু হবে।এই ছবিতে সলমনের সঙ্গে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মন্দানা, প্রতীক বব্বর, এবং দক্ষিণী অভিনেতা সত্যরাজ। ‘সিকন্দর’ সিনেমাটি সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজনা করছেন এবং পরিচালনা করছেন আর মুরুগাদোস।

আরজি করে তরুণী চিকিৎসকের ধর্ষণ ও খুন, বিজেপি বিধায়কের বিস্ফোরক মন্তব্য

বর্তমানে শাহরুখ খানের সঙ্গে ‘টাইগার বনাম পাঠান’-এ কাজ করার কথা রয়েছে।ফলে, সলমন খানের সুস্থতা এবং ফিটনেস নিয়ে নেটিজেনদের উন্মাদনা বেড়ে গেছে। তাঁর ফিটনেসের ছবিগুলি এবং ‘সিকন্দর’-এর জন্য প্রস্তুতি নিয়ে সবার মধ্যে উৎসাহের ঝড় উঠেছে। ভক্তদের জন্য এটাই একটি বড় সুখবর, এবং সলমন খানের পরবর্তী কাজের জন্য সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর