dgement-jadeja-bangladesh-test

ব্যুরো নিউজ,১৯ সেপ্টেম্বর :রোহিত শর্মার নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া শুরু করেছে তাদের টেস্ট পরীক্ষা, যা চলছে চিপকে বাংলাদেশের বিরুদ্ধে। টস হেরে, রোহিত জানালেন যে তিনি যদি টস জিততেন, তবে প্রথমে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠাতেন। এই মন্তব্যটি দেশের প্রাক্তন অলরাউন্ডার অজয় জাডেজার কাছে অবাক করার মতো ছিল। তিনি মনে করেন, চেন্নাইয়ের মতো পিচে প্রথমে ব্যাটিং করাই লাভজনক।

চিকিৎসা পরিষেবা লাটে! কর্মরত স্বাস্থ্যকর্মীরা মেতেছেন চড়ুইভাতিতে!

জাডেজার অবাক প্রতিক্রিয়া

জাডেজা বলেন, ‘টসের পর রোহিত যে সিদ্ধান্তের কথা বলেছেন, তাতে আমি অবাকই হয়েছি। চেন্নাইয়ে প্রথমে ব্যাটিং করা সুবিধাজনক। আমাদের দেশের যেকোনো স্থানে টেস্ট ক্রিকেটে প্রথমে ব্যাটিং করাই বুদ্ধিমানের কাজ।’ তিনি আরও উল্লেখ করেন যে, ‘চতুর্থ ইনিংসে ব্যাট করা সহজ নয়। তাই টস জেতার পর ব্যাটিং বেছে নেওয়া উচিত’।

জুনিয়র ডাক্তারদের পাঁচ দফা দাবি: মুখ্যমন্ত্রীর উপস্থিতি ও পরবর্তী পদক্ষেপ

ভারতীয় দল যদি প্রথম ইনিংসে ৩০০ থেকে ৩২০ রান তুলে নেয়, তবে বাংলাদেশ চাপের মুখে পড়বে, এবং সারা দিনের ব্যাটিং করলে পরের দিনের প্রথম সেশনে তাদের জন্য সমস্যার সৃষ্টি হতে পারে। জাডেজার মতে, বাংলাদেশের বোলাররা প্রথম সেশনে তেমন সুবিধা পাবে না।

ব্রেস্ট ক্যান্সারের চিকিৎসায় নয়া প্রকল্প রাজ্য স্বাস্থ্যদফতরের, সহযোগী এসএসকেএম

জাডেজা সতর্ক করে বলেছেন, ‘কোনও ক্যাপ্টেন টসের পর বলেন না যে তাদের ব্যাটিং বা বোলিং নিয়ে সমস্যা হচ্ছে। চেন্নাইয়ের পিচে কখনও ইডেন বা ধরমশালার মতো পরিস্থিতি তৈরি করা সম্ভব নয়।তিনি জানান, তিন নম্বর দিনে পিচে ঘাস থাকবে, এবং তখন ভারতীয় বোলাররা সুবিধা পাবেন।এ বছর শেষের দিকে ভারতীয় ক্রিকেট দল অস্ট্রেলিয়ায় বর্ডার-গাভাসকর ট্রফি খেলতে যাবে, সেখানেও প্রস্তুতির গুরুত্ব রয়েছে। তাই, এখন থেকেই টিম ইন্ডিয়াকে প্রস্তুতির দিকে নজর দিতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর