Rituparna Sengupta ration scam

ব্যুরো নিউজ, ২০ জুন : অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত রেশন দুর্নীতি মামলায় জড়িত। ইডি আধিকারিকদের এমন তথ্য পাওয়ার পর থেকে ইডির নজরে অভিনেত্রী। চলতি মাসের প্রথম থেকেই ইডি -র নজরে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। রেশন দুর্নীতি মামলায় ইতিমধ্যেই একাধিকবার ED দফতরে হাজিরা দেওয়ার ডাক পড়েছে অভিনেত্রীর। তবে গত দুবারের তলব এড়ালেও এবার হাজিরা দিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ১৯ জুন হাজিরার নির্দেশ দেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। আর সেই মত বুধবার হাজিরা দেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। পাঁচ ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর সিজিও কমপ্লেক্স থেকে বের হন অভিনেত্রী।

হজ : তীব্র দাবদাহে মক্কায় মৃতের সংখ্যা ৯০০ ছাড়িয়েছে

অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদের পর উঠে এলো চাঞ্চল্যকর তথ্য

ঋতুপর্ণার একটি সংস্থায় দুর্নীতির প্রায় কয়েক লক্ষ টাকা ঢুকেছে, রেশন দুর্নীতির তদন্ত করতে গিয়ে ইডি আধিকারিকরা এমনই তথ্য জানতে পেরেছিলেন। সেই তথ্যের ভিত্তিতে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছিল অভিনেত্রীকে। ইডি আধিকারিকদের অভিনেত্রী কিছু নথি দিয়েছেন বলে খবর। ব্যাঙ্ক ট্রান্সফারের মাধ্যমে ২০১৩-তে অভিনেত্রীর সংস্থায় ৬০ লক্ষ টাকা ঢুকেছিল। সেই নথি ইডি আধিকারিকদের দিয়েছেন অভিনেত্রী। এমনকী, এরমধ্যে ২০ লক্ষ টাকা যে অভিনেত্রী ২০১৫-তে ফেরতও দিয়েছেন সেই তথ্যও ইডি আধিকারিকদের জমা দিয়েছেন বলে খবর। একটি হিন্দি ছবি তৈরির জন্য অভিজিৎ দাস নামের এক ব্যক্তির থেকে তাঁর সংস্থায় টাকা ঢুকেছিল। সূত্রের খবর অভিজিৎ দাস নামক ওই ব্যক্তি জ্যোতিপ্রিয় মল্লিকের ঘনিষ্ঠ। ওই ব্যক্তি ব্যবসায়ী বলে নিজের পরিচয় দিয়েছিলেন। তবে সেই ছবি মুক্তি পায়নি।

পরীক্ষার আগের রাতে লক্ষ লক্ষ টাকায় বিক্রি হয়েছিল NEET-র প্রশ্নপত্র! বিস্ফোরক স্বীকারোক্তি অভিযুক্তর

BJP Helpline

এদিন সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে অভিনেত্রী জানান, কিছু নথি চাওয়া হয়েছি, সেগুলো দিয়েছি। ওরাও সহযোগিতা করেছে, আমিও সহযোগিতা করেছি। এর থেকে বেশি এখন আর কিছু বলতে পারব না। এখন দেখার রেশন দুর্নীতি মামলায় আর নতুন কী কী তথ্য প্রকাশ্যে আসে। অভিনেত্রীর দেওয়া তথ্য ইডির আধিকারিকদের তদন্তের জন্য যথেষ্ট কিনা।আবারও ইডির তলবের মুখোমুখি পড়তে হয় কিনা অভিনেত্রীকে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর