Rituparna Wish to refund

ব্যুরো নিউজ, ৫ জুন: ইডির হাজিরা এড়ালেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। রেশন বন্টন দুর্নীতি মামলায় নাম জড়িয়েছে ঋতুপর্ণার। গত সপ্তাহে ইডির তরফে ৫ জুন অর্থাৎ বুধবার সকাল ১১টায় সল্টলেকের সিজিও কমপ্লেক্সে হাজিরার নির্দেশ দেওয়া হয় অভিনেত্রীকে। রেশন দুর্নীতি মামলায় আর্থিক লেনদন সংক্রান্ত বিষয় জিজ্ঞাসাবাদের জন্য অভিনেত্রীকে তলব করা হয়েছে বলে ইডি সূত্রে খবর।

বিজেপি নেত্রীর বাড়িতে হামলা, আক্রান্ত মা ও স্বামী

ছবি মুক্তির আগে ইডির তলবে অস্বস্তিতে অভিনেত্রী

যদিও সেই হাজিরা এড়ালেন ঋতুপর্ণা সেনগুপ্ত। কারণ তিনি এখন বিদেশে। সূ্ত্রের খবর, বিদেশে থাকার জন্য ইডির ডাকে হাজিরা দেওয়া হচ্ছে না বলে মেল পাঠিয়ে ইডি আধিকারিকদের জানিয়েছেন অভিনেত্রী। পাশাপাশি দেশে ফিরে যোগাযোগ করবেন বলেও জানিয়েছেন তিনি।

ইডির তলবের পর অভিনেত্রী জানিয়েছিলেন, ‘খুব অবাক হয়েছি শুনে। আমি এ ব্যাপারে সত্যিই কিছু জানি না। রেশন দুর্নীতি কী? সে সম্পর্কে আমার কোনও ধারণাই নেই।’ উল্লেখ্য, ৭ জুন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর কাছে যে একটি বিশেষ দিন হতে চলেছে সেটা বোধহয় বলার অপেক্ষা রাখে না। কারণ ওইদিনই মুক্তি পাচ্ছে টলি পাড়ার রোমান্টিক জুটি প্রসেনজিৎ-ঋতুপর্ণার ৫০ তম ছবি ‘অযোগ্য’। আর এই ছবিকে কেন্দ্র করে প্রসেনজিৎ-ঋতুপর্ণা যতটা উৎসাহী ঠিক ততটাই উৎসাহী তাদের অনুরাগীরাও। প্রত্যেকেই এই ছবি মুক্তির অপেক্ষায় রয়েছেন। ইতিমধ্যেই ছবির গান এবং ট্রেলার প্রকাশ্যে এসেছে। যা সিনেমাপ্রেমীদের কাছে রীতিমত সাড়া ফেলে দিয়েছে। দুজনের ছবির প্রচারও সারছেন জোর কদমে। আর এরই মধ্যে ইডির তলবকে কেন্দ্র করে বেশ অস্বস্তিতে পড়েছেন অভিনেত্রী।

BJP Helpline

এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘সামনে আমার ছবির মুক্তি রয়েছে। তার মাঝে এমন খবর, মোটেই আমার জন্য ভালো নয়। আমার সম্মানহানি হল। সারাজীবন পরিশ্রম করছি। হঠাৎ করে আমার নামে এমন বলে দেওয়া খুবই অন্যায়।’ উল্লেখ্য, এর আগে ২০১৯ এ রোজভ্যালি মামলায় ইডির তলবে সারা দিয়ে হাজিরা দিতে হয়েছিল অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে। সেবার দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর তাকে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা ছেড়ে দিয়েছিলেন। এরপর তাকে আর রোজভ্যালি মামলায় তলব করা না হলেও রেশন বন্টন দুর্নীতি মামলায় এবার ইডির র্যামডারে চলে এসেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। যাকে কেন্দ্র করে রীতিমতো শুরু হয়েছে চর্চা। প্রশ্ন উঠছে তাহলে কি রেশন বন্টন দুর্নীতি মামলায় আর্থিক লেনদেনের সঙ্গে জড়িয়ে রয়েছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত? উত্তরটা সময় দেবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর