Rg kar case cbi raids sandip house and others

ব্যুরো নিউজ,২৫ আগস্ট: আর জি কর মামলার তদন্তভার সিবিআই হাতে নেওয়ার পর থেকে টানা ৯ দিন ধরে আরজিকরের প্রাক্তন প্রিন্সিপাল সন্দীপ ঘোষকে ম্যারাথন জেরা করা হয়েছে। এরই মধ্যে কলকাতা হাইকোর্টের নির্দেশে সন্দীপ ঘোষ সহ আরো অন‍্যান‍্যদের আরজি করের ভিতরে বিভিন্ন আর্থিক দুর্নীতির তদন্তের দায়িত্ব পেয়েছে সিবিআই। আর তারপর থেকেই একযোগে শুরু হয়ে গিয়েছে অভিযান।

নির্যাতিতার বিচার চাই, কুরুক্ষেত্রের কৃষ্ণের আহ্বানে রাস্তায় নামছে বিশ্ব হিন্দু পরিষদ

একেরপর এক সিবিআই রেইড

এবার রবিবার একেবারে সাতসকালে সিবিআই এর টিম হাজির হয় সন্দীপ ঘোষের বাড়িতে। এদিনও সিজিও কমপ্লেক্সে সন্দীপের হাজিরা দেওয়ার কথা রয়েছে। কিন্তু তার আগেই সকাল সাড়ে ছটায় নিজাম প্যালেস থেকে বেশ কয়েকটি গাড়ি বেরিয়ে পোর্টের গেস্ট হাউসে পৌঁছে যায়। সেখান থেকে প্রথম টিম গেস্ট হাউস থেকে বেরিয়ে শিয়ালদহ হয়ে বেলেঘাটা মেনরোডে আরজি করের প্রাক্তন প্রিন্সিপাল সন্দীপ ঘোষের বাড়িতে পৌঁছে যায়। সিবিআই টিমের সঙ্গে ছিল বিশাল কেন্দ্রীয় বাহিনী।

নবান্ন যেন দুর্গ!২৭ আগস্ট কঠোর পুলিশি ব‍্যবস্থা, রাস্তায় নামছে প্রচুর ফোর্স

সিবিআই টিমকে সন্দীপের বাড়ির সামনে সাতসকালে পৌঁছে ১ ঘণ্টারও বেশি সময় বাড়ির বাইরে অপেক্ষা করতে হয়েছে। সিবিআই টিম ১ ঘন্টা দাঁড়িয়ে থাকে। বারবার কলিং বেল বাজানোর পরেও সন্দীপের বাড়ি থেকে কেউ এসে দরজা খোলেনি।ধীরে ধীরে স্থানীয়দের ভিড় জমতে থাকে বাড়ির বাইরে। CBI-এর সঙ্গে কেন্দ্রীয় বাহিনী তো ছিলই, ছিল স্থানীয় পুলিশও। প্রায় ৪৫ মিনিট অপেক্ষার পর সিবিআই টিমের একজন সদস্য বেলেঘাটা থানার উদ্দেশ্যে পৌঁছে যান। আর বাকিরা সন্দীপের বাড়ির সামনে অপেক্ষা করতে থাকেন। যখন বারবার ডেকে কোনো সাড়া পাওয়া যায়নি তখন সিবিআই টিমের সদস্যরা লক্ষ্য করেন বাড়ির ভেতরে জলের মোটর চলছে। সিবিআই এর অফিসাররা পুলিশকেও জিজ্ঞেস করেন, রাত্রিবেলা সন্দীপের বাড়ি থেকে কেউ বেরিয়েছে কিনা?

ভয়ঙ্কর ব্লুপ্রিন্ট পুলিশের!নবান্ন অভিযান ভেস্তে দিতে কোন রুটে পুলিশ,শুভেন্দুর দাবি চমকে দেবে

তবে রবিবার সকালে একযোগে শুধু সন্দীপ ঘোষ নয়, সিবিআইএর সেকেন্ড টীম পৌঁছে যায় কেষ্টপুরের আরজিকরের ফরেনসিক বিভাগের ডাক্তার দেবাশীষ সোমের বাড়িতেও। পাশাপাশি এই আর্থিক দুর্নীতির মামলায় এক মেডিকেল সাপ্লায়ার বিপ্লব সিং এর বাড়িতেও রবিবার সকালেই হাওড়ার হাতগাছায় সিবিআই টিম পৌঁছে গিয়েছে। আরজি করের প্রাক্তন সুপার ডক্টর সঞ্জয় বশিষ্ঠের এন্টালির বাড়িতেও হানা দিয়েছে সিবিআই। এদিকে প্রায় ১ ঘণ্টা সন্দীপের বাড়ির সামনে অপেক্ষা করার পরে বাড়ি থেকে বেরিয়ে সন্দীপ সিবিআই টিমের সঙ্গে কথা বলেন। তারপরে তালা খুলে দিলে সিবিআই টিম ভিতরে প্রবেশ করে এবং শুরু হয়ে যায় সন্দীপের বাড়িতে তন্নতন্ন করে তল্লাশি অভিযান। তার মধ্যে বেলেঘাটা থানায় যে সিবিআই অফিসার গিয়েছিলেন, তারাও ফিরে আসেন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর