RED CHILI ASTRO TIP
ব্যুরো নিউজ, ১৯ জুন: কর্মক্ষেত্রে বাধা, শত্রু দমন, নজর দোষ, জীবনে উন্নতিতে বাধা? এই সকল সমস্যার একটাই সমাধান। শুকনো লঙ্কাতেই কাটবে এই সকল বিপত্তি।
অনেক সময় দেখা যায় হওয়া কাজ হয়েও হল না। কিংবা ঘরে বাইরে শত্রুদের প্রভাবে জীবনে একের পর এক বাধা- বিপত্তি। এমনকি আপনার ভাল কোনও কিছুতেই নজর লেগে পণ্ড হচ্ছে সব। তবে এই কাজ গুলি করলে এই সমস্যা থেকে মুক্তি পাবেন।
জানেন এক মুঠো কালো সরষের কামাল? বদলে যাবে জীবন

জ্যোতিষ মতে, শুকনো লঙ্কা এই ধরণের প্রচুর সমস্যার সমাধান করতে পারে। কিন্তু কীভাবে করবেন প্রয়োগ?

তিনটি মাটির প্রদীপে তিল, সাদা সর্ষে, গোটা ধনে, সাবান, নুন ও শুকনো লঙ্কা রাখতে হবে ৷ সেইগুলি কর্মস্থলে রেখে দিন। এতে কর্মক্ষেত্রে বাধা বিপত্তি দূর হয়ে জীবনে আসবে বিরাট সাফল্য।

শুকনো লঙ্কার বীজ বের করে বালিশের নীচে রেখে ঘুমান ৷ পর দিন সকালে সাতবার মাথার উপরে ঘুরিয়ে বাইরে ফেলে দিন ৷ এতে সমস্ত বাধা বিপত্তি দূর হবে।
BJP Helpline
কোনও শুভ কাজে বের হচ্ছেন, বা ইন্টারভিউ দিতে যাচ্ছেন? তবে বাড়ি থেকে বেরনোর আগে মেন গেটের বাইরে শুকনো লঙ্কা রেখে তা পাড়িয়ে এগিয়ে যান। আর পেছন ফিরবেন না। এর ফলে আপনি যে কাজের উদ্দেশ্যে বের হচ্ছেন তা সফল হবে ও শত্রুর উপদ্রবও কমবে।

নজর লাগছে? তার জেরে ঘন ঘন শরীর খারাপে ভুগছেন? তবে ৭ টি শুকনো লঙ্কা নিন। যেই ব্যক্তির নজর দোষ কাটাতে চান তাঁর চারপাশে ৭ বার ঘোরান। এবার আগুনে পুড়িয়ে ফেলুন।

অনেক দিন ধরে একের পর এক রোগে পিছু ছাড়ছে না? ভুগেই চলেছেন? তবে লাল কাপড়ে ৭টি জায়ফল, ৭টি শুকনো লঙ্কা, সাত টুকরো ফিটকিরি নিন ৷ সামান্য কালো তিল নিয়ে তা অসুস্থ মানু৷টির কাছাকাছি রাখুন ৷ পরের দিন সেটি অশ্বত্থ গাছের পাশে রেখে দিন ৷ এতে স্বাস্থ্যের উন্নতি হবে ৷

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর