Municipal Recruitment Scam

ব্যুরো নিউজ, ২৯ জুন : তিন দিন তল্লাশির পর বিকাশ ভবনের গুদাম থেকে একাধিক নথি উদ্ধার করল সিবিআই। সূত্রের খবর নিয়োগ দুর্নীতি সংক্রান্ত মামলার জন্য এই নথিগুলি উদ্ধার করা হয়েছে। সিবিআই সূত্রে খবর, ওই নথিগুলি থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। বুধ ও বৃহস্পতিবার দিনভর তল্লাশি চলে। শুক্রবার সকালেও হয় তল্লাশি। এর আগে গত জানুয়ারি মাসেও বিকাশ ভবনে তল্লাশি করে সিবিআই।

 

রেল সেতু মেরামতির কাজ স্থগিত

কি আছে সেই নথিতে?

প্রসঙ্গত, ২০২২ এর ডিসেম্বর মাসে বিকাশ ভবনের এই ওয়্যার হাউসে তল্লাশি চালায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। ২০২২ এর ডিসেম্বর মাসে পর থেকেই ওয়্যায় হাউসটি সিল করা ছিল। বুধবার সেই সিল খুলে ভেতরে প্রবেশ করেন সিবিআই আধিকারিকরা। প্রায় দেড় বছর পর বুধবার থেকে ওই গুদামে তল্লাশি করেন সিবিআইয়ের গোয়েন্দারা। ৩ দিনের তল্লাশির পর শুক্রবার দুপুরে বিকাশ ভবনের সামনে এসে দাঁড়ায় একটি ছোটা হাতি। গাড়ি বোঝাই করে নথি নিজাম প্যালেসের নিয়ে যান সিবিআই আধিকারিকরা।

BJP Helpline

তবে বস্তা ভর্তি নথিতে ঠিক কি রয়েছে সেই বিষয়ে সিবিআই-এর তরফে এখনো কিছু জানানো হয়নি। তবে নিয়োগ দুর্নীতি সংক্রান্ত মামলার তথ্য থাকতে পারে বলে মনে করা হচ্ছে। এই নথি উদ্ধারের পর নিয়োগ দুর্নীতি সংক্রান্ত মামলা কি নতুন মোড় নেবে সেই নিয়ে উঠছে প্রশ্ন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর