image

ব্যুরো নিউজ,১০ সেপ্টেম্বর:রাশিচক্র মানুষের জীবন ও ব্যক্তিত্বের উপর নক্ষত্র ও গ্রহের প্রভাবের একটি প্রাচীন ধারণা। এই চক্রকে ১২টি সমান ভাগে ভাগ করা হয়েছে, প্রতিটি ভাগকে একটি করে রাশি বলা হয়। জন্ম তারিখ ও সময়ের উপর ভিত্তি করে মানুষের রাশি নির্ধারণ করা হয়। এই রাশিগুলো মানুষের জন্ম তারিখ ও সময়ের উপর ভিত্তি করে তাদের ব্যক্তিত্ব, স্বভাব ও ভবিষ্যৎ সম্পর্কে ধারণা দেয়। আসুন আজ জেনে নিই তুলা ,বৃশ্চিক এবং ধনু রাশির জাতক জাতিকাদের স্বভাব সম্পর্কে।

আয়-ব্যয়ের হিসেবে ঠাসা ল্যাপটপ উদ্ধার করল ইডি। শেষরক্ষা হলো না সন্দীপ ঘোষের

তুলা , বৃশ্চিক এবং ধনু রাশি

তুলা (Libra): তুলা রাশির ব্যক্তিরা প্রকৃতির সৌন্দর্যের  প্রতি গভীর মনোযোগী হন।এই রাশির জাতক জাতিকারা  সাধারণত সামাজিকভাবে সক্রিয় হন এবং সকলের সাথে মিশতে ভালবাসেন। এই রাশির জাতক জাতিকারা সামাজিক মেলবন্ধনে পারদর্শী এবং অন্যান্যদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।এদের জীবনধারা সুষম এবং ভারসাম্যপূর্ণ হয়।এনারা ন্যায়পরায়ণ হন এবং প্রতিটি পরিস্থিতিতে সমঝোতা খুঁজে বের করার চেষ্টা করেন।

নিম্নচাপের কারনে ভারী বৃষ্টির সম্ভাবনা রাজ্যে

বৃশ্চিক (Scorpio): বৃশ্চিক রাশির মানুষরা  রহস্যময় হন। তাদের স্বভাব তীব্র এবং গভীরভাবে অনুসন্ধানী। তারা জীবনের প্রতিটি রহস্যের গভীরে যেতে আগ্রহী এবং কখনও কখনও তাদের প্রবল আবেগ ও অতি সতর্ক দৃষ্টিভঙ্গি তাদের আশেপাশের মানুষের জন্য চ্যালেঞ্জ হতে পারে। বৃশ্চিক জাতক জাতিকারা সাধারণত তাদের লক্ষ্য অর্জনে অত্যন্ত ধৈর্যশীল এবং অদম্য প্রতিজ্ঞাবদ্ধ হন।

ধনু (Sagittarius): ধনু রাশির জাতক জাতিকারা দার্শনিক মনোভাবের অধিকারী এবং তাদের জীবনকে একটি বিশাল অভিযানের মত দেখেন । তারা স্বাধীনভাবে চিন্তা করতে এবং নতুন অভিজ্ঞতার সন্ধানে থাকেন। তাদের জ্ঞান আহরণের আকাঙ্ক্ষা এবং ভ্রমণের প্রতি অগাধ ভালোবাসা তাদের জীবনের একটি প্রধান উপাদান।ধনু রাশির জাতক জাতিকারা নতুন ধারণা ও দৃষ্টিভঙ্গির প্রতি সর্বদা উন্মুক্ত এবং তারা সবসময় তাদের অন্তর্দৃষ্টি এবং স্বাধীনতার উপর গুরুত্ব দেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর